|

মৌলভীবাজারের কমলগঞ্জে ব্রাজিলিয়ান বাড়ীতে ব্রাজিল সমর্থকদের সমাগম

মোঃ তাজুদুর রহমানঃ

ব্রাজিল ফুটবল দলের সমর্থক মৌলভীবাজার জেলার কমলগঞ্জের সাংবাদিক শাহীন আহমেদের বাড়ি এখন স্থানীয়ভাবে ব্রাজিলিয়ান বাড়ী হিসেবেই পরিচিতি পেয়েছে। বাড়ীর দিকে তাকালেই চোখে পড়বে শুধু ব্রাজিলের জাতীয় পতাকা। ওই বাড়ীটি এখন শোভা পাচ্ছে ব্রাজিলের শতাধিক পতাকা।

টিন দিয়ে তৈরী বাড়ীর সীমানায় রঙ দিয়ে আঁকা হয়েছে ব্রাজিলের জাতীয় পতাকা। প্রতিদিন শত শত ব্রাজিল সমর্থক ছবি তুলছেন কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের কামুদপুর গ্রামের শাহীন আহমেদের বাড়িতে।

সাংবাদিক শাহীন আহমেদের বাড়ীরর মূল সড়ক থেকে তার বাড়ীর উঠোন পর্যন্ত রাস্তার দু’পাশে টানানো রয়েছে ব্রাজিলের শতাধিক পতাকা। সাংবাদিক শাহীন আহমেদ জানান, ছোট বেলা থেকেই তিনি ব্রাজিল ফুটবল দলের সমর্থক। প্রতি বছর বিশ্বকাপ এলে এভাবেই নিজ বাড়িতে ব্রাজিলের জাতীয় পতাকা দিয়ে সাজিয়ে রাখেন
এ বছর তার ছোট ভাই ক্রিকেটার বাবলু আহমেদের উৎসাহে পুরো বাড়িতে ব্রাজিলের জাতীয় পতাকা টানিয়েছেন। প্রতিদিন শত শত ব্রাজিল সমর্থক তার বাড়ীতে এসে সেলফি উঠছেন। কখনো দল বেঁধে কখনো একা একা ব্রাজিল সমর্থকদের আনাগোনা দেখা যায় তাঁর বাড়িতে। ব্রাজিল ফুটবল দলের প্রতি ভালোবাসা থেকেই তিনি এভাবে বাড়ীটিকে সাজিয়েছেন।

সংবাদটি 191 বার পঠিত
advertise