|

বিশ্বনাথে শিক্ষিকার টাকা ও স্বর্ণালঙ্কার ছিনতাই

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে বিদ্যালয়ে যাওয়ার পথে ছিনতাইর শিকার হয়েছেন এক স্কুল শিক্ষিকা। (১১জুলাই) বুধবার সকাল সাড়ে ৯টায় উপজেলার সদর ইউনিয়নের ধীতপুর এলাকায় এঘটনা ঘটে। ছিনতাইকারী স্কুল শিক্ষিকার স্বর্ণালঙ্কার-নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর উপজেলা সদরের পুলিশের টহল জোরধার করা হয়। বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের ছয়ফুল হক বলেন, বিশ্বনাথে এখন ছিনতাই বৃদ্ধি পেয়েছে। ঘন ঘন ছিনতাইকারী ঘটনায় মানুষের মধ্যে এক অজানা আতংক বিরাজ করছে। ছিনতাইকারীদের আইনের আওয়াতায় আনার জন্য পুলিশের প্রশাসনের প্রতি আহবান জানান।

জানাগেছে, বুধবার সকালে উপজেলার সদর ইউনিয়নের খাইয়া-খাইড়-ধীতপুর-মকরম আলীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিক অঞ্জনী রানী চক্রবর্তি প্রতিদিনের ন্যায় ধীতপুর গ্রাম থেকে বিদ্যালয়ে যাওয়ার জন্য বের হন। বাড়ি থেকে বের হয়ে বিদ্যালয়ের জন্য ধীতপুরে রাস্তায় অটোরিকশা গাড়ির জন্য অপেক্ষা করেন। এসময় রাস্তা দাড়ানো অবস্থায় তিন ছিনতাইকারী একটি মোটরসাইকেলে নিয়ে তার সামনে এসে দাড়ায়। এসময় ছিনতাইকারীরা তাকে মারধর করে শিক্ষিকার সঙ্গে গলার স্বর্ণ’র চেইন ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, বিষয়টি লোকমুখে শুনেছি। তবে ছিনতাইকারীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

সংবাদটি 51 বার পঠিত
advertise