|

উন্নয়নে বিশ্বাসী বলে সিলেটবাসী নৌকার পক্ষে ঐক্যবদ্ধ : কামরান

সুরমা ভিউ।। সিলেট সিটি করপোরেশন নির্বাচনের আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান বলেছেন- উন্নয়নে বিশ্বাসী বলে সিলেটের মানুষ এখন নৌকার পক্ষে ঐক্যবদ্ধ। যেখানেই যাচ্ছি মানুষের ভালোবাসায় ও দোয়া সিক্ত হচ্ছি। আশাকরি আগামী ৩০ শে জুলাই সিলেটের মানুষ নৌকার পক্ষে মত দেবেন। তিনি বলেন- এই সিলেট আধ্যাত্মিক শহর, প্রবাসী শহর। এই নগরীকে উন্নত নগরী করে গড়ে তোলতে হলে দলমত নির্বিশেষে সবার অংশগ্রহন প্রয়োজন। একই সঙ্গে সিলেটের সামাজিক শক্তিকে পূনরায় প্রতিষ্ঠিত করে সন্ত্রাস ও মাদকের বিপক্ষে প্রতিরোধ গড়ে তোলতে হবে।
বদরউদ্দিন আহমদ কামরান বুধবার দুপুরে সিলেটের রিকাবীবাজার পয়েন্টে গনসংযোগকালে প্রিন্ট ও টেলিভিশন মিডিয়ার সাংবাদিকদের কাছে এ কথা বলেন। এ সময় তিনি আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সবার সহযোগিতা কামনা করেন। বদরউদ্দিন আহমদ কামরান রিকাবীবাজারের সর্বস্তরের ব্যবসায়ী সহ সাধারন মানুষের সঙ্গে গনসংযোগ করেন।
এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, সিলেট মহানগর যুবলীগের যুগ্ন আহবায়ক মুশফিক জায়গীরদার, সিলেট মহানগরীর ৩নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মুজিবুর রহমান সাহেদ, মুরাদ আহমদ মুরন, আব্দুর রহমান, বদরুল ইসলাম, শ্যামল সিং, শামী আহমদ, নজরুল ইসলাম, হাফিজ আহমদ, সুয়েব আহমদ সহ রিকাবীবাজার এলাকার ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন প্রমুখ।

সংবাদটি 91 বার পঠিত
advertise