|

যুবলীগ নেতা সুজেল তালুকদারের পাশে ছাত্রলীগ সেক্রেটারি জাকির

সুরমা ভিউ।। সড়ক দুর্ঘটনায় আহত সিলেট মহানগর ছাত্রল্গের সাবেক সহ সভাপতি, জেলা যুবলীগ নেতা সুজেল আহমদ তালুকদারকে দেখতে তার বাসায় গিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারন সম্পাদক এস এম জাকির হেসেন। শুক্রবার সন্ধায় তিনি সুজেল তালুকদারের বাসায় গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।

এসময় জাকিরের সাথে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে দেখতে যান। এসময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেষে জাকির, আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বদর উদ্দীন আহমদ কামরান ভাইয়ের পক্ষে উন্নয়নের প্রতীক নৌকার পক্ষে গন-জোয়ার সর্বস্বত্বের মানুষের কাছে পৌছে দেয়ার জন্যে অনুরোধ জানান।

সুজেল আহমদ তালুকদার অসুস্থ থাকায় উপস্থিত সাবেক ছাত্রনেতা এবং ছাত্রলীগ ভাইদের প্রতি আহবান জানিয়ে বলেন- নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং আমি আশা রাখি বিজয়ের মালা গলায় নিয়েই ঘরে ফিরবেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি সুমন আহমেদ, উপ গণযোগাযোগ বিষয়ক সম্পাদক মইনুল ইসলাম, সাবেক ছাত্রনেতা তানভীর আহমদ, আকমল হোসেন, কামরুল ইসলাম, প্রভাত চন্দ্র দাস।

এছাড়া স্থানীয় ছাত্রলীগের মধ্যে উপস্থিত ছিলেন শাবিপ্রবির ছাত্রলীগের সভাপতি রুহল আমিন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সালাউদ্দিন পারভেজ, শাহেদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ সানী, জাওয়াদ ইবনে জাহিদ খান, শাক্কুর আহমেদ জনি, সাংগঠনিক সম্পাদক কামরান হোসেন খান, নয়ন চৌধুরীসহ সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।।

সংবাদটি 208 বার পঠিত
advertise