|

যতই ষড়যন্ত্র হোক আমার অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না -ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, আজকে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে, আমাকে হত্যার জন্য চুক্তি করা হয়েছে। এলাকার উন্নয়ন কর্মকা- যাদের সহ্য হয় না তারাই এই ষড়যন্ত্র করতে পারে। কিন্ত আমি তা বিশ্বাস করি নাই, মহান আল্লাহ সহায় হলে এবং জনগণ আমার সাথে থাকলে যতই ষড়যন্ত্র হোক না কেন আমার অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না। তিনি বলেন- জাতীয় পার্টি উন্নয়ন, শান্তি ও নির্বাচনে বিশ্বাসী। জোট হউক আর ভোট আগামীতেও জাতীয় পার্টি নির্বাচনের মাঠে থাকবে এবং সিলেট-২ আসনে জাতীয় পার্টির পার্টি থাকবে। আমি এমপি নির্বাচিত হয়ে ক্ষমতার অপব্যবহার করে মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করি নাই, এলাকার উন্নয়নের কাজ করেছি। আমি জনগণের হৃদয়ে থাকতে চাই। আগামী নির্বাচনে বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগরের জনগণ আমার কর্মের মূল্যায়ন করবেন এটাই আমার বিশ্বাস।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ-বিএনপি মিলে জাতীয় পার্টির বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে, কিন্ত সবাইকে এই জাতীয় পার্টির কাছেই ফিরে আসতে হয়েছে। জাতীয় পার্টি যেখানে যাবে সেখানেই মহাজোট হবে না। আওয়ামী লীগকে ভূলে গেলে চলবে না, কারণ আপনারা ২১ বছর পর জাতীয় পার্টির কারণে ক্ষমতায় বসেছিলেন। সে দিন পল্লীবন্ধু এরশাদ প্রধানমন্ত্রীর চেয়ার গ্রহন না করে সমর্থন দিয়ে বঙ্গবন্ধুর দল আওয়ামী লীগকে ক্ষমতায় বসিয়েছিলেন। জাতীয় পার্টি যদি ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগকে সমর্থন না দিত তাহলে বিএনপি আবার ক্ষমতায় আসতো। আর বিএনপি ক্ষমতায় আসলে আওয়ামী লীগকে আজ খুজে পাওয়া যেত না। ২০১৪ সালের নির্বাচনে জাতীয় পার্টিকে সাথে নিয়ে আওয়ামী লীগ আবারো ক্ষমতায় এসেছে, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছেন। কিন্ত দুর্ভাগ্য! শেখ হাসিনা ক্ষমতায় বসলেন কি বসলেন না, আওয়ামী লীগ ক্ষমতায় বসলো কি বসলো না তা এই এলাকার আওয়ামী লীগের নেতৃবৃন্দ চিন্তা করেন না। উনারা সবাই এমপি হতে চান।
তিনি শনিবার (২১জুলাই) বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের ভুরকি বাজারে সোলার প্যানেল বিতরণ উপলক্ষে জাতীয় পার্টির আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
স্থানীয় ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, আবুল খয়ের মেম্বার, জাতীয় পার্টি নেতা আনোয়ার হোসেন ধন মিয়া মেম্বার, শামিম আহমদ মেম্বার। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আব্দুর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন জাপা নেতা রহমত আলী।
এসময় উপস্থিত ছিলেন- ইউপি সদস্য মকসুদ আহমদ মিলন, চমক আলী, কাঞ্চন চক্রবর্তী, প্রবাসী এম গয়াছ মিয়া, সমাজসেবক বরকত আলী, রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার মিয়া, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য আলা উদ্দিন, জাপা নেতা মানিক মিয়া, নুরুল ইসলাম, নুরুল হক, হবি মিয়া, তাজ উদ্দিন, আব্দুল গফ্ফার, আব্দুস শহিদ, ইছমত আলী, কয়ছর মিয়া, এমাদ উদ্দিন, ফয়জুর রহমান, মকদ্দুছ আলী প্রমুখ।

সংবাদটি 64 বার পঠিত
advertise