|

অভিনন্দন, পুত্রের বাবা পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন

পাকিস্তানের জাতীয় নির্বাচনে জয়ের দ্বারপ্রান্তে থাকা পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খানকে অভিনন্দন জানিয়েছেন তার সাবেক স্ত্রী জেমিমা গোল্ডস্মিথ। বৃহস্পতিবার এক টুইটার বার্তায় তিনি বলেন, দীর্ঘ ২২ বছরের ব্যর্থতা, গ্লানি ও ত্যাগ স্বীকারের পর তার পুত্রের বাবা পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন।
ইমরান খানকে অভিনন্দন জানিয়ে তিনি লিখেছেন, ইমরানের জিদ ও পরাজয়ে হার না মানা মানসিকতাই তাকে এ সফলতা এনে দিয়েছে। তিনি ইমরান খানকে পরামর্শ দিয়ে বলেছেন, তাকে এখন অবশ্যই মনে রাখতে হবে তিনি কী উদ্দেশ্যে রাজনীতিতে এসেছিলেন। এর মাধ্যমে তিনি ১৯৯৭ সালে ইমরান খানের প্রথম নির্বাচনের কথা স্মরণ করলেন। তিনি বলেন, সে নির্বাচনে ইমরান খান ছিলেন নতুন, আদর্শবান ও রাজনৈতিকভাবে নিখুঁত। জেমিমা গোল্ডস্মিথের সঙ্গে ইমরান খানের বিয়ে হয় ১৯৯৫ সালে। তাদের দুটি ছেলে সন্তান রয়েছে। ২০০৪ সালে ইমরান খানের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়। এর পরে ইমরান খান আরো দুটি বিয়ে করেছেন।

এদিকে, সর্বশেষ ভোট গণনাতে বিশাল ব্যবধানে এগিয়ে রয়েছে ইমরান খানের দল পিটিআই। এ উপলক্ষে নিজ বাসভবন বানি গালাতে আজ সন্ধ্যায় দলের নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। ধারণা করা হচ্ছে, এখানেই ভবিষ্যৎ সরকার গঠনে দলের কর্তব্য নির্ধারণ করা হবে। আলোচনা শেষে তার সংবাদ সম্মেলন করার কথা রয়েছে।

সংবাদটি 178 বার পঠিত
advertise