|

প্রতারিত হওয়ার ভয়ে পুতুলের সঙ্গে সংসার! এরপর…

কোন ব্যাক্তি বা জিনিসের উপর মায়া, ভালোবাসা ও আসক্তি বেড়ে যাওয়াই হলো প্রেম। মানুষের প্রতি মানুষের সহমর্মিতাই হলো প্রেম। এখনকার হালচাল মতে, প্রেম হলো একটি মেয়ের প্রতি একটি ছেলের আলাদা একটি আকর্ষণ যাকে অনেকেই ভালোবাসা হিসেবে আখ্যায়িত করে। তাদের মতে প্রেম হলো দেহ ও মনের মধুর বন্ধন।

কিন্তু আজকাল প্রেম যেন হয়ে উঠেছে টাইম পাস করা, আর স্বার্থ হাসিল হলেই বিদায় নেওয়া। এর ফলে কেউ যে কারও প্রেমে ভালোবাসায় নিজেকে তার মধ্যে হারিয়ে ফেলে, তা যে ধোকা দেয় তার কোন অনুভূতি থাকে না। এমনই এক যুবক প্রেমে প্রতারিত হওয়ার ভয়ে নিয়েছেন ভিন্ন এক কৌশল।

প্রেমিকা না পেয়ে, পুতুলের সঙ্গে প্রেম ও ঘনিষ্ঠতায় ব্যস্ত রয়েছেন চীনের বেইজিংয়ের এক যুবক। ঘটনাটি গল্প মনে হলেও ঘটনা কিন্তু সত্যি। ২৭ বছর বয়সী সেই যুবকের নাম জুন কোরিয়া। সাউথ কোরিয়া থেকে বেইজিংয়ে এসেছিলেন চাকরীর জন্য৷ বহু বছর ধরেই আছেন এই শহরে। প্রথম প্রথম ছিলেন একাই। বেশ কয়েকবার প্রেম করে প্রতারিত হন তিনি৷ তাই হঠাৎ জুন ঠিক করেন আর মেয়েদের সঙ্গে প্রেম করবেন না।

জুন জানান, এরপর তখনই অর্ডার দিলাম সেক্স ডলের। প্রথম প্রথম শুধু সেই পুতুলের সঙ্গে ঘনিষ্ঠতায় জড়াতাম। কিন্তু এখন প্রেমে পড়ে গিয়েছি। এই পুতুলই আমার প্রেমিকা। একে নিয়ে আমি নানা জাগায় ঘুরে বেড়াই, একসঙ্গে শপিং করি, ডিনার করি, ঘুম থেকে উঠে একসঙ্গে গোসলও করি ৷ আমি খুব ভালো আছি।

জুন সেই পুতুলের নাম রেখেছেন ইভা৷ ২০১৪ সালে ইভা তার বাড়িতে আসে৷ আর সেই থেকে ইভাই জুনের জীবন সঙ্গীনী৷

সংবাদটি 116 বার পঠিত
advertise