আরিফুল হক এবার ঢাকার সিইসির কাছে

সুরমা ভিউ।। সিলেট সিটি করপোরেশন নির্বাচনে স্থগিত হওয়া দুই ভোটকেন্দ্রের প্রবাসে থাকা ও মৃত তিন শতাধিক ভোটারদের নাম ও ভোটার নাম্বারের তালিকা নিয়ে ঢাকার গেছেন মেয়র পদে এগিয়ে থাকা বিএনপি মনোনীত প্রার্থী আরিফুল হক চৌধুরী।

বৃহস্পতিবার এ তালিকা সংযুক্ত করে একটি আবেদনপত্র নিয়ে ঢাকার প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার কাছে জমা দিয়েছেন আরিফ। এরআগে বুধবার তিনি একই আবেদনপত্র সিটি কর্পোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে জমা দেন। একই সাথে তিনি তিন শতাধিক ভোটারের নাম তালিকা থেকে বাদ দেয়ার জন্য প্রধান নির্বাচন কমিশনার বরাবর আবেদন করেন।

ঢাকায় তার সাথে ছিলেন নির্বাচনের প্রধান এজেন্ট ডা. শাহরিয়ার হোসেন, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান আহমেদ চৌধুরী ও মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকি।

আরিফুল হক চৌধুরী জানিয়েছেন, সিসিকের স্থগিত হওয়া গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ২২২১ ভোটারের মধ্যে মারা গেছেন ৮০ জন ও বিদেশে আছেন ৮০ জন। অন্যদিকে স্থগিত হওয়া হবিনন্দী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের মোট ভোটার সখ্যা ২৫৬৬। এর মধ্যে মারা গেছেন, ৮০ জন ও বিশ্বের বিভিন্ন দেশে আছেন ৮০ জন। ওয়ার্ড ছেড়ে চলে গেছেন অন্তত আরো ২৫/৩০জন।

You May Also Like