|

বিশ্বনাথে প্রবাসী স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী আহত,স্বামী আটক

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথে পারিবারিক কলহ জোর ধরে সৌদি প্রবাসী আজম আলী (৫৫) নামের এক ব্যক্তি তার স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিঠিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলার বৈদ্যকাপন গ্রামের মৃত আকরম ছেলে। আজ শুক্রবার বেলা দুইটায় উপজেলার বৈদ্যকাপন গ্রামে এঘটনা ঘটে। এতে আজম আলীর স্ত্রী সাফিয়া বেগম (৪৫) গুরুত আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। তবে আহত সাফিয়া বেগমের অবস্থা আশংকাজনক বলে জানাগেছে। খবর পেয়ে তাৎক্ষনিক থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এসময় পুলিশ আজম আলীকে আটক করে থানায় নিয়ে আসে।
জানাগেছে, উপজেলার সদর ইউনিয়নের বৈদ্যকাপন গ্রামের সৌদি প্রবাসী আজম আলীর সঙ্গে তার স্ত্রী সাফিয়া বেগমের সংসারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছেন। প্রায় ছয় মার্স পূর্বে সৌদি থেকে দেশে ফিরেন আজম আলী। তিনি দেশে আশার পর থেকে তাদের সংসারের বিরোধ দেখা দেয়। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলে আসছিল। আজ শুক্রবার বাদ জুম্মা স্বামীর আজম আলীর সঙ্গে স্ত্রী সাফিয়া বেগমের কথাকাকাটি হয়। এরই এক পর্যায়ে স্বামী হাতুড়ি দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করেন। এতে স্ত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।
এব্যাপারে আজম আলী বলেন, স্ত্রী কাছ থেকে কোনো সময় স্বামীর মর্যাদা পাইনি। তার যন্ত্রনায় আমি অতিষ্ট। বাধ্য হয়ে তাকে রাগের মাথায় আঘাত করি।
ঘটনার সত্যতা স্বীকার করে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থল ছুটে যায়। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার জন্য স্ত্রীর ওপর হামলাকারী স্বামী আজম আলীকে আটক করে থানা নিয়ে আসা হয়েছে। তবে অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি 101 বার পঠিত
advertise