|

সিলেট-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী থাকবে নিশ্চিত -ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, জোট হোক আর ভোট হোক সিলেট-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী থাকবে নিশ্চিত। আগামী নির্বাচনে মহাজোট থাকলে আমি প্রার্থী থাকবো, জোট না হলেও একক ভাবে লাঙ্গল প্রতীক নিয়ে আমি আবারও প্রার্থী হয়ে আপনাদের মাঝে আসবো। বিগত ৫ বছরে এই আসনে উন্নয়ন ও ভালোবাসা দিয়ে আমি জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছি। আমি বিশ্বাস করি আমার কর্মফলে জনগণ লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে আমাকে পুনঃরায় নির্বাচিত করবেন।
তিনি বৃস্পতিবার (১৩সেপ্টেম্বর) বিকেলে বিশ্বনাথ উপজেলার উত্তর দৌলতপুর গ্রামে ইউনিয়ন জাতীয় পার্টির সম্মেলন ও সোলার প্যানেল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
জাতীয় পার্টি নেতা আনোয়ার হোসেন ধন মিয়া’র সভাপতিত্বে ও নাজিম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী তৌফিকুল ইসলাম, জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য এস এম আরশ আলী বাবলু, উপজেলা জাতীয় পার্টির সাবেক আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, সুমন আহমদ সুনন, জাপা নেতা জয়নাল আহমদ মিয়া, আব্দুল মজিদ মেম্বার। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ক্বারী মাওলানা আমির উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক মনোহর আলী, আব্দুল হান্নান, আবুল খয়ের মেম্বার, জাপা নেতা সালেহ আহমদ তোতা, রুবেল আহমদ আফজাল, প্রদীপ চন্দ্র দেব, বদর উদ্দিন, ইরাজ আলী, কামরুজ্জামান, ইব্রাহিম আলী, আব্দুল কাইয়ূম, এম এ গণি, সৈয়দুল ইসলাম, শের খান, উপজেলা যুব সংহতির সদস্য গোলাম জবদানী প্রমুখ সহ জাতীয় পার্টি অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংবাদটি 209 বার পঠিত
advertise