|

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পরই বিদেশিনীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে অর্জুন

মেহের জেসিয়ার সঙ্গে ২০ বছরের বিয়ে ভেঙে বেরিয়ে এসেছেন অর্জুন রামপাল। কী কারণে দীর্ঘ ২০ বছরের বিয়ে ভেঙে বেরিয়ে এলেন বলিউড অভিনেতা, সে বিষয়ে কিছুই খোলসা করেননি তিনি। কিন্তু, মেহের জেসিয়ার সঙ্গে বিয়ে ভেঙে বেরিয়ে আসার পর থেকে অর্জুন রামপালের নতুন সম্পর্ক নিয়ে বি টাউনে জোর গুঞ্জন শুরু হয়।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিস নামে এক বিদেশিনীর সঙ্গে বর্তমানে সম্পর্কে জড়িয়েছেন অর্জুন রামপাল। মুম্বাইতে সম্প্রতি তাদের একসঙ্গে চোখে পড়ে। কিন্তু, দু’জনের মধ্যে বন্ধুত্ব ছাড়া অন্য কোনও সম্পর্ক নেই বলে দাবি করেন অর্জুন রামপাল। কিন্তু, বলিউড অভিনেতা যে দাবি-ই করুন না কেন, বর্তমানে বিশেষ বান্ধবী গ্যাব্রিয়েলার সঙ্গে বিদেশে রয়েছেন অর্জুন।

কোনও সিনেমা বা বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য নয়। বিদেশিনীর সঙ্গে ইউরোপে ছুটি কাটাচ্ছেন অর্জুন রামপাল। শুধু তাই নয়, গ্যাব্রিয়েলা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবিও শেয়ার করেন। যেখানে গ্যাব্রিয়েলা যেমন ‘উষ্ণতা’ ছড়াচ্ছেন, তেমনি অর্জুন রামপালকেও দেখা যাচ্ছে একেবারে অন্যরকম মুডে।

অর্জুন কিংবা গ্যাব্রিয়েলা নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে ঘনিষ্ঠ মুহুর্তের ছবি শেয়ার না করলেও, তারা যে এবার ‘হাম সাথ সাথ হ্যায়’-র বার্তা দিয়েছেন, তা কিন্তু ছবি থেকেই বেশ স্পষ্ট। এখন দেখা যাক, দক্ষিণ আফ্রিকার জনপ্রিয় মডেল তথা ফ্যাশন ডিজাইনার গ্যাব্রিয়েলার সঙ্গে কবে দ্বিতীয়বার বিয়ে করেন অর্জুন রামপাল।

এদিকে অর্জুন রামপাল যখন বিদেশে গ্যাব্রিয়েলার সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত, সেই সময় অভিনেতার সাবেক স্ত্রী মেহের জেসিয়া গণেশ পূজা নিয়ে মেতে রয়েছেন। দুই মেয়েকে নিয়ে বর্তমানে গণপতি আরাধনায় মগ্ন মেহের।

হৃত্বিক রোশনের সাবেক স্ত্রী সুজান খানের সঙ্গে সম্পর্কের জেরেই অর্জুনের সঙ্গে মেহেরের ২০ বছরের সংসারে ভাঙন ধরে। কিন্তু, পরে জানা যায়, অর্জুন, মেহেরের দাম্পত্যে ঘুন ধরার জন্য মোটেই দায়ি নন সুজান খান। উল্টো, তিনি এই মুহূর্তে সাবেক স্বামী হৃত্বিক রোশন এবং তার দুই ছেলে রেহান এবং রিদানকে নিয়ে ব্যস্ত। মাঝে মধ্যেই হৃত্বিক এবং তার সাবেক স্ত্রীকে একসঙ্গে ছুটি কাটাতে বিদেশেও দেখা যাচ্ছে। যদিও এ বিষয়ে তারা কেউ কোনও মন্তব্য করতে চাননি।

সংবাদটি 100 বার পঠিত
advertise