|

সালমান ২০০ মেয়ের সঙ্গে শুয়েছে, আমিও জানি: জেসিয়া

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর থেকেই সালমান মুক্তাদিরের সঙ্গে জেসিয়া ইসলামের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার রেডিও অনুষ্ঠানে হাজির হয়ে তারা দুজন নিজেদের গোপন কিছু বিষয় শ্রোতাদের সামনে নিয়ে এসেছেন। রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮-এর এক অনুষ্ঠানে হাজির হয়ে এসব তথ্য জানান তারা।

অনুষ্ঠানে ইউটিউবার, মডেল ও অভিনেতা সালমান মুক্তাদির জানান, জেসিয়া ইসলামের সঙ্গে সম্পর্কের আগে প্রায় ১৫০ নারীর সঙ্গে নিজের অন্তরঙ্গ সম্পর্ক ছিল তার। ইন্ডাস্ট্রির বয়সে বড় অনেক নারীর সঙ্গে সম্পর্ক থাকার কথাও জানান তিনি। তবে সম্পর্কের আগে জেসিয়াকে এসব বিষয়ে জানিয়েছিলেন বলেও অনুষ্ঠানে দাবি করেন সালমান।

সালমানের বহু নারীর সঙ্গে সম্পর্ক থাকার বিষয়ে সঞ্চালক প্রশ্ন করলে জেসিয়া বলেন, সে ২০০ মেয়ের সঙ্গে ঘুমিয়েছে আমিও সেটি লক্ষ্য করেছি। তার সঙ্গে সময় কাটিয়ে আমি বুঝতে পেরেছি সে ভালো মনের মানুষ। আর আমার দৃষ্টিভঙ্গি থেকে যদি দু’জনেরই সম্মতি থাকে তাহলে তারা একসঙ্গে ঘুমালেও তাতে কোনো সমস্যা নেই। কারণ এখানে কেউ কাউকে জোর করছে না।

তবে সালমানের সঙ্গে প্রেমের আগে একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক থাকার কথা স্বীকার করেন জেসিয়াও। তিনি বলেন, সালমানের আগে আমিও অনেক সম্পর্কে জড়িয়েছিলাম। এর আগে আমার অনেকগুলো বয়ফ্রেন্ড ছিল। প্রেমের সম্পর্কে মেয়েরাই আধিপত্য বিস্তার করে, তারাই কুইন হয়ে থাকতে চায়। ওর সাথে থাকার পরও আমাকে বলেছে সে অন্য ছেলের মতো নয়। আমি বার বার ওর সাথে ব্রেক আপ করতাম। শুরুর দিকে দু’জনেই সম্পর্কটা চালিয়ে নিতে পারছিলাম না।

জেসিয়া বলেন, প্রথম দিকে সালমানের সঙ্গে থাকা অসম্ভব ছিল। আমার একটা রাগ ছিল ওর ওপর এটা নিয়ে যে ও এত ঘাড়ত্যাড়া কেন। ওর ওপর খুব রাগ হত। আমি হাল ছেড়ে দিতে চেয়েছিলাম। ও নিজেও চেয়েছিল সেটা। পরে একসময় আমার মনে হয়েছে এতে পরিবর্তন আনা দরকার। ওকেও পরিবর্তন করতে হবে এবং নিজেকেও। আমাদের সম্পর্কটাও ঠিক করতে হবে। কারণ মানুষ হিসেবে সে ভালো।

সংবাদটি 129 বার পঠিত
advertise