|

খালেদা জিয়ার সঙ্গে কথা বলতে কেবিনে মেডিকেল বোর্ড

চিকিৎসার জন্য কারাবন্দি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এখন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ৬১২ নম্বর কেবিনে রয়েছেন।

শনিবার (৬ অক্টোবর) বিকেল ৪টার দিকে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে পুরান ঢাকার নাজিমউদ্দিন সড়কের পুরনো কেন্দ্রীয় করাগারের থেকে হাসপাতালটিতে নেয়া হয়।

আজ রোববার (৭ অক্টোবর) বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে চিকিৎসার ব্যাপারে কথা বলতে তার কেবিনে গেছেন মেডিকেল বোর্ডের পাঁচ সদস্য।

রোববার বেলা ১১টা ৩০ মিনিটে খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) মেডিসিন বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডা. মো: আব্দুল জলিল চৌধুরীর নেতৃত্বে তারা হাসপাতালের কেবিন ব্লকের ছয়তলায় ৬১১ নম্বর কেবিনে যান।

এ সময় বিএসএমএমইউ’র পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুনকে বোর্ড সদস্যদের সঙ্গে দেখা যায়।

এছাড়াও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন রহমানকেও বোর্ড সদস্যদের সঙ্গে দেখা যায়।

পাঁচ সদস্যের মেডিকেল বোর্ডের অন্য সদস্যরা হলেন- হৃদ্‌রোগ বিভাগের অধ্যাপক সজল ব্যানার্জি, রিউমোটলজির অধ্যাপক সৈয়দ আতিকুল হক, অর্থোপেডিকের অধ্যাপক নকুল কুমার দত্ত, ফিজিক্যাল মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক বদরুন্নেসা আহমেদ।

এ সময় মেডিকেল বোর্ডের প্রধান ডা. আব্দুল জলিল চৌধুরী বলেন, আমরা ৫জন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে কথা বলতে তার কেবিনে যাচ্ছি। সঙ্গে তার পছন্দের চিকিৎসক ডা. মামুন রহমানও রয়েছেন। তিনি এই মেডিকেল বোর্ডের বাইরের। আমরা তার স্বাস্থ্যের ব্যাপারে পুরোপুরি আলাপ করব। কোনো পরীক্ষা লাগলে সেটি পরে জানানো হবে বলেও জানান তিনি।

সংবাদটি 69 বার পঠিত
advertise