|

মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে দল অন্তর্ভূক্তির আহবান

ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) প্রতিবারের ন্যায় এবারও সাংবাদিকদের নিয়ে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করছে। আর স্পন্সর হিসেবে পাশে রয়েছে সিলেটের সুনামধন্য ফ্যাশন হাউজ ‘মাহা’।

আগামী ২৫ অক্টোবর উদ্বোধনের সম্ভাব্য তারিখ নির্ধারণ করে ‘মাহা-ইমজা ৩য় মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৮’ এর দল অন্তর্ভূক্তির জন্য আহবান করা হয়েছে।

আগামীকাল বৃহস্পতিবার (১২ অক্টোবর) থেকে ১৫ অক্টোবর পর্যন্ত দল অন্তর্ভূক্ত করা যাবে। এ জন্য জিন্দাবাজারের ব্লুওয়াটার শপিং সিটির ৯ম তলায় ইমজার নিজস্ব কার্যালয়ে সকাল ১১টা থেকে ৮টার মধ্যে দল, খেলোয়াড়, টিম ম্যানেজার ও অধিনায়কের নাম-মোবাইল নাম্বার উল্লেখ করে আবেদন পত্র জমা দিতে হবে। এছাড়া খেলা পরিচালনা কমিটির সদস্যসচিব মারুফ আহমেদ (মোবাইল ০১৭১১৩০০৯৫৫) এর সাথে যোগাযোগ করা যাবে।

ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) ২০১৬ সাল থেকে এ টুর্নামেন্ট আয়োজন করে আসছে। তৃতীয়বারের মতো আয়োজনে দল অন্তর্ভূক্তিতে কিছু পরিবর্তন আনা হয়েছে।

উল্লেখযোগ্য হচ্ছে ইমজার অধিভুক্ত টেলিভিশনের নামে টিম নিতে হবে। ইমজার সদস্য থেকে অন্তত ৬ জন এবং সিলেট প্রেসক্লাব, সিলেট জেলা প্রেসক্লাব, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট, ক্রীড়ালেখক সমিতি সিলেট ও টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট এই ৫ সংগঠনের সদস্য থেকে ১৪ জন খেলেয়াড় নিয়ে মোট ২০ জনের টিম গঠন করতে হবে। ৩১ ডিসেম্বর ২০১৭ তারিখের পূর্বে এসব সংগঠনে যারা সদস্য হয়েছেন তাদেরকেই দলে অন্তর্ভূক্ত করা যাবে। বড় মাঠে ১১ জন খেলোয়াড় খেলবেন ও ৫ জন পরিবর্তন করতে পারবেন।

খেলায় রেফারি ও ধারাভাষ্যকারের দায়িত্বে থাকবেন জেলা ক্রীড়া সংস্থা রেফারি এসোসিয়েশনের কোষাধ্যক্ষ হাসান আলী বাদল ও মো. কামরান হোসেন।

সংবাদটি 78 বার পঠিত
advertise