|

মেয়র এবার হানা দিলেন মাছিমপুরে

সুরমা ভিউ।।  সিলেট নগরীর মাছিমপুর এলাকায় অবৈধ স্থাপনা নির্মাণ করে দীর্ঘদিন ধরে পরিচালিত হওয়া জুয়ার আসরে অভিযান চালিয়েছেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। সোমবার দুপুরে সিটি কর্পোরেশনের টিম নিয়ে সেখানে উচ্ছেদের জন্য যান। তখন এসব স্থাপনা ভাঙতে গেলে দখলকারীরা নিজেই সেগুলো সড়িয়ে নেয়।

জানা যায়- উপশহর পয়েন্ট থেকে আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স ও সিলেট ল’ কলেজের পাশদিয়ে মাছিমপুর থেকে চালিবন্দর যাওয়ার রাস্তার পাশে বেশকয়েকটি অবৈধ স্থাপনা গড়ে উঠে। বাঁশ ও টিনের তৈরী এসব ঘরগুলোতে শুরু হয় ভারতীয় তীর খেলা ও ঝান্ডিমুন্ডাসহ কয়েক ধরনের জুয়া।

সম্প্রতী সিটি মেয়র আরিফুল হক চৌধুরী এলাকাগুলো পরির্দশনে গেলে এলাকার লোকজন এসব জুয়ার আসরের ব্যপারে ব্যবস্থা নিতে মেয়রকে অনুরোধ জানান। এর প্রেক্ষিতে গত রবিবার মেয়র আরিফ সেখানে উপস্থিত হয়ে এসব বন্ধ করে ২৪ ঘন্টার মধ্যে স্থাপনা সড়িয়ে নিতে নির্দেশ দেন। কিন্তু দখলকারীরা এসব স্থাপনা সড়িয়ে না নেওয়ায় সোমবার নিজেই লোকজন নিয়ে সেগুলো উচ্ছেদে যান।

সিসিকের কর্মীরা সেখানে উপস্থিত হওয়ার সাথে সাথেই নিজ উদ্যোগে এসব স্থাপনা সড়িয়ে নেন দখলকারীরা।

এদিকে দীর্ঘদিন ধরে চলা এসব জুয়ার আসর উচ্ছেদ করায় মেয়র আরিফের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এলাকাবাসী। তারা বলেন- পুলিশ এসব এলাকায় টহল দিলেও তাদের সামনেই চলছিল এসব জুয়া। মেয়রের উদ্যোগে সেগুলো উচ্ছেদ হওয়ায় তারা কৃতজ্ঞ।

সংবাদটি 313 বার পঠিত
advertise