|

আগামী শুক্রবার থেকে পাওয়া যাবে অভিষেক টেস্টের টিকেট

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে টেস্ট ক্রিকেট ম্যাচ। স্টেডিয়াম উদ্বোধনের পাঁচ বছরের মাথায় অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রথম টেস্ট ম্যাচ। এর আগে একটি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল ও শ্রীলঙ্কা জাতীয় দলের মধ্যে।

এছাড়া বিপিএল, টি-২০ বিশ্বকাপ, যুব বিশ্বকাপের বাইরেও অনুষ্ঠিত হয়েছে ঘরোয়া ক্রিকেটের ম্যাচ। দেশের অষ্টম টেস্ট ভেন্যু হিসেবে আগামি ৩ নভেম্বর জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যেকার টেস্ট সিরিজের প্রথম ম্যাচ দিয়ে শুরু হবে এই মাঠের টেস্ট ক্রিকেট যাত্রা।

এই ম্যাচের জন্য টিকিট মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সিলেট স্টেডিয়ামে অভিষেক টেস্টের টিকিট মূল্য ক্রয় ক্ষমতার মধ্যেই রেখেছেন আয়োজকরা। সর্বোচ্চ ৫০০ টাকায় মিলবে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট। ক্লাব হাউজের টিকিট মিলবে ২০০ টাকায়। এছাড়া ইষ্টার্ন গ্যালারি ৮০, ওয়েষ্টার্ণ গ্যালারি ও গ্রীণ গ্যালারির টিকিট মিলবে ৫০ টাকায়।

ইউক্যাশের মাধ্যমে টিকিট কিনতে পারবেন ক্রিকেট প্রেমিরা। এছাড়া ম্যাচের আগের দিন ও ম্যাচ চলাকালিন সময়ে প্রতিদিনের টিকিট প্রতিদিন ক্রয় করতে পারবেন দর্শকরা স্টেডিয়ামের বুথ থেকে। টেস্ট ম্যাচ শুরুর আগের দিন অর্থ্যাৎ ২ নভেম্বর শুক্রবার থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে ম্যাচ টিকিট।

সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার ক্রিকেট কমিটির সম্পাদক ও মিডিয়ার দায়িত্বরত কর্মকর্তা ফরহাদ হোসেন কােরেশী সোমবার এসএনপিস্পোর্টসকে জানান, ‘ম্যাচের আগের দিন থেকে টিকিট পাওয়া যাবে। তবে স্কুল-কলেজ ছাত্রদের বিনা টিকিটে ম্যাচ দেখার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন তিনি।

সংবাদটি 50 বার পঠিত
advertise