|

বিএনপি নেতা আলী আহমদের বিরুদ্ধে নতুন মামলা

সুরমাভিউরিপোর্ট।।    সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদসহ ৮ নেতাকর্মীকে গ্রেপ্তারের পর নতুন মামলায় দিয়ে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার (৩০ অক্টোবর) দুপুরে তাদের গ্রেপ্তার করার পর রাতেই তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন, ১৯৭৪ এর ২৫ (ঘ) ধারায় মামলা দায়ের করে সিলেট কোতোয়ালি থানা পুলিশ।

এ বিষয়টি নিশ্চিত করেন সিলেট কোতোয়ালি থানা পুলিশের সহকারী কমিশনার গোলাম কাওসার দস্তগীর।

তিনি জানান, ১৯৭৪ সালের ৯ই ফেব্রুয়ারি জারি করা বিশেষ ক্ষমতা আইনের ২৫ (ঘ) ধারায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে দুপুর পৌনে তিনটার দিকে তাদের আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার (৩০ অক্টোবর) বিকেল ৩টায় নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় হাই কোর্টের আপিলে সাজা বৃদ্ধি ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় রায়ের প্রতিবাদে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি পালন করতে সিলেট শহীদ মিনারের সামনে জড়ো হন বিএনপির নেতাকর্মীরা। সেখান থেকেই সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, যুগ্ম সম্পাদক মাহবুবুর রব ফয়সল, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আলী হোসেন বাচ্চু, জেলা বিএনপির কার্যকরী কমিটির সদস্য মঈন উদ্দিনসহ ৮ নেতাকর্মীকে গ্রেপ্তার করে সিলেট কোতোয়ালি থানা পুলিশ।

সংবাদটি 68 বার পঠিত
advertise