|

কুদ্দুস বয়াতির পরিবারে নতুন অতিথি!

কুদ্দুস বয়াতি। বাংলাদেশের লোকগানের জনপ্রিয় শিল্পী। প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ কর্তৃক নির্মিত বাধ্যতামূলক প্রাথমিক শিক্ষার একটি বিজ্ঞাপনে অংশ নেয়ার মাধ্যমে পরিচিতি পান তিনি। পরে তিনি লোকগানের মাধ্যমে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। কুদ্দুস বয়াতি বেশ কিছুদিন ধেরেই আলোচনার বাইরে রয়েছেন।

এবার ছেলেকে বিয়ে দিয়ে তার পরিবারে নতুন অতিথি নিয়ে আসলেন এই ‘ফোক সুপারস্টার’।

কুদ্দুস বয়াতি জানান, রাজধানীর মোহাম্মদপুর এলাকায় এই বিয়ে সম্পন্ন হয়। কনের নাম সুমাইয়া আক্তার। তার পুত্রবধূ মোহাম্মদপুর কেন্দ্রীয় বিশ্বদ্যালয় কলেজে পড়ালেখা করছেন। অন্যদিকে, কুদ্দুস বয়াতির ছেলে ইলিয়াসও মোহাম্মদপুর কেন্দ্রীয় বিশ্বদ্যালয় কলেজ থেকে বিবিএ পাস করেছেন।

সূত্রে জানা গেছে, ইলিয়াসের সঙ্গে সুমাইয়ার দীর্ঘদিন ধরে সম্পর্ক চলে আসছিল। পরে দুই পরিবারের আলোচনার মাধ্যমে তাদের সম্পর্কের পরিণতি পায়। এইতো কিছুদিন আগে পারিবারিকভাবেই ইলিয়াস কুদ্দুস ও সুমাইয়া আক্তারের বিয়ে সম্পন্ন হয়।

এ নিয়ে ইলিয়াস কুদ্দুস বলেন, ‘সুমাইয়াদের গ্রামের বাড়ি পাবনা জেলায়। তবে তারা ঢাকাতেই থাকেন। ঢাকাতেই ওদের ব্যবসা। সুমাইয়ার সঙ্গে আমার ৩ বছরের পরিচয়। সে ভালো মনের একটা মেয়ে। আমাদের জন্য সকলেই দোয়া করবেন।’

উল্লেখ্য, ফোক গানের জনপ্রিয় শিল্পী কুদ্দুস বয়াতির ৭ সন্তান। এদের মধ্যে ৪ জন ছেলে, ৩ জন মেয়ে। আর ছেলেদের মধ্যে ইলিয়াস কুদ্দুস সবার বড়। পড়াশোনা শেষ করে ইলিয়াস রাজধানীর কল্যাণপুরে বাবার নামে গড়ে তোলা ‘কুদ্দুস বয়াতি ফাউন্ডেশন’ দেখভাল করছেন। এর পাশাপাশি মিডিয়ার সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি।

সংবাদটি 35 বার পঠিত
advertise