|

স্ত্রীকে নিয়ে যা বললেন হিরো আলম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চান আলোচিত অভিনেতা হিরো আলম। জাতীয় পার্টি থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। মনোনয়ন পেলে নির্বাচন করবেন। না পেলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন হিরো আলম।

এ বিষয়ে সংবাদ মাধ্যমকে হিরো আলম বলেন, ‘জাতীয় পার্টির মনোনয়নপত্র কে পাবে তা প্রায় ঠিক হয়ে গেছে। আমাকে দেয়া হবে কিনা তা এখনো জানতে পারিনি। আমার ধারণা পাবো। তবে শেষ পর্যন্ত জাতীয় পার্টি থেকে যদি মনোনয়ন নাও পাই, সেক্ষেত্রে স্বতন্ত্র হিসেবে নির্বাচন করবো।’

নির্বাচনে যাওয়ার ঘোষণা দেয়ার পর তার সম্পর্কে নানা গুঞ্জন শুরু হয়েছে। বেশ কিছু অভিযোগের তীরও তার দিকে ছুড়েছে প্রতিপক্ষ। এসবের কোনো কিছুতেই বিচলিত নন হিরো আলম।

তিনি বলেন, বিপক্ষ পার্টির লোকেরা আমার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন। এমনকি আমার ব্যক্তিগত ও পারিবারিক জীবন নিয়েও নোংরামি করা হচ্ছে। হিরো আলম মনে করেন তাকে নির্বাচন থেকে দূরে রাখতেই এসব করা হচ্ছে। মিথ্যা অভিযোগের পাহাড় জমা করা হচ্ছে।

সম্প্রতি একাধিক সংবাদমাধ্যমে হিরো আলমের পরিবার নিয়ে বেশ কিছু সংবাদ প্রকাশ করা হয়। যেখানে বলা হয়েছে-মডেল অভিনেতা হিরো আলম তার শ্যালিকাকে নিয়ে পালিয়ে এসেছিলেন। তিনি নিজের সন্তান ও স্ত্রীর খোঁজ নেন না। তবে এসব তথ্য সঠিক নয় বলে জানিয়েছেন হিরো আলম।

এসব বিষয়ে হিরো আলম গণমাধ্যমের সঙ্গে খোলামেলা কথা বলেন। হিরো আলম বলেন, ‘আমি সবসময় বলেছি-আমার সব ভালো কাজের জন্য আমার অনুপ্রেরণা আমার স্ত্রী। আর যেসব গুজব হয়েছে, এগুলো সম্পূর্ণ মিথ্যা। আপনারা চাইলে এ বিষয়ে আমার স্ত্রীর সঙ্গেও কথা বলতে পারেন।’

ইউটিউবে বিচিত্র অভিনয়, গান আর নাচ দেখিয়ে দেশব্যাপী আলোচনায় আসেন হিরো আলম। তার প্রকৃত নাম আশরাফুল আলম। তার বাড়ি বগুড়ায়।

সংবাদটি 28 বার পঠিত
advertise