|

বিশ্বনাথে চুরি-ডাকাতি প্রতিরোধ ও মাদক নির্মূলের লক্ষ্যে পুলিশের উঠান বৈঠক

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথে পুলিশের উঠান বৈঠকে এক মাদক ব্যবসায়ী পরিবারের বিরুদ্ধে বিস্তর অভিযোগ করলেন এলাকাবাসী। বৃহস্পতিবার বিকেলে এলাকায় চুরি ডাকাতি ও মাদক নির্মূলের লক্ষ্যে উপজেলার দূর্য্যাকাপন গ্রামের ঈদগাহ মাঠে পুলিশের উঠান বৈঠকে ওই অভিযোগ করা হয়। বৈঠকে অভিযোগ করে বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে দূর্য্যাকাপন গ্রামে বাড়ি বানিয়ে অবস্থান করা আবুল বশর তুহিন ও তার স্ত্রী ছমিরুন বেগম মদ, গাঁজা, হেরোইন ও ইয়াবা ব্যবসা করে আসছে। এতে এলাকার যুবসমাজ দিন দিন ধ্বংশের পথে চলে যাচ্ছে। সম্প্রতি তারা ওই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে প্রতিবাদ করলে গ্রামের ৬জনকে আসামি করে কোর্টে একটি মামলা দায়ের করে ওই মাদক ব্যসায়ী তুহিন। তাই তারা মাদক ব্যবসায়ী তুহিন ও তার স্ত্রী ছমিরুন বেগমের মাদক ব্যবসা ও হয়রানি মূলক মামলা থেকে বাঁচতে পুলিশের কাছে অনুরুধ করেন।

দৌলতপুর ইউপি চেয়ারম্যান আমির আলীর সভাপতিত্বে ও সংগঠক তুরন মিয়ার পরিচালনায় সভায় আমন্ত্রিত অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম বলেন- মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা হয়েছে। কোন অবস্থাতেই আর মাদক ব্যবসা চলতে দেওয়া হবে না। কোন অপরাধীর সাধে পুলিশ থাকবে না। তাই সকলে ঐক্যবদ্ধভাবে মাদকসেবী ও মাদক বিক্রেতাদেরকে প্রতিহত করতে হবে এবং সবাইকে সচেতন করতে হবে। তিনি বলেন- যাতে এলাকার মানুষ শান্তিতে বসবাস করতে পারেন এবং মিথ্যা মামলায় কোন নিরীহ মানুষ হয়রানীর শিকার না হন সেজন্য পুলিশের পক্ষ থেকে যা যা করা লাগে আমরা তা করবো।
সভায় বক্তব্য রাখেন- বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম, পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দ, দৌলতপুর ইউপির সাবেক চেয়ারম্যান মোশারফ আলী, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রফিক হাসান, স্থানীয় ইউপি সদস্য আমির আলী, সংরক্ষিত মহিলা সদস্য রাসনা বেগম, সাবেক ইউপি সদস্য আজম আলী, মাশুক আলী, আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, এলাকার মুরব্বি আজির হোসেন, আব্দুল আলী, আব্দুস শহিদ, আজিজুর রহমান চৌধুরী, আকলুছ মিয়া, মনোহর আলী, আছকন্দর আলী, আব্দুল বারী, আব্দুন নুর, সমুজ আলী, নুরুল ইসলাম, সায়েস্তা মিয়া, মনসুর আলী, মতছির আলী, ডাঃ বিভাংশু গুণ বিভূ, এম এ রব, সাহেদ মিয়া, কবির আহমদ, শিপন আহমদ ও জায়েদ মিয়া প্রমুখ।

সংবাদটি 36 বার পঠিত
advertise