|

চট্টগ্রামে নোমান- নওফেলের কোলাকুলি

চট্টগ্রামে আবদুল্লাহ আল নোমান ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল কোলাকুলির মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। মঙ্গলবার সকাল ১২ টার দিকে হযরত শাহ সুফি আমানত খান (রহ:) মাজার জিয়ারত করতে আসলে মাঝ রাস্তায় দাঁড়িয়ে কুশল বিনিময় ও কোলাকুলি করলেন আওয়ামী লীগের প্রার্থী নওফেল ও বিএনপি প্রাথী নোমান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ (কোতোয়ালি-বাকলিয়া-চকবাজার) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল নির্বাচনী করছেন।

অন্যদিকে চট্টগ্রাম- ১০ আসনে বিএনপির মনোনীত প্রার্থী আবদুল্লাহ আল নোমান নিবার্চন করছেন। শাহ সুফি আমানত খান (রহ:) মাজার জিয়ারতের মাধ্যমে তার নির্বাচনী প্রচারণা শুরু করেন দুই প্রার্থী।

দুপুর ১২টার দিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে প্রচারণায় অংশ নেওয়ার সময় দু’জনের দেখা হয়। এ সময় এগিয়ে এসে হাত বাড়িয়ে দেন নওফেল। নোমানও হাত বাড়িয়ে দেন। এরপর কোলাকুলি ও কুশল বিনিময় করেন।

পরে দু’জনই নিজ নিজ গন্তব্যে চলে যান। একাদশ সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার শুরু হওয়ার পর দেশের বিভিন্ন জায়গায় রাজনৈতিক উত্তাপ এবং কোথাও কোথাও সংঘর্ষের খবরের মধ্যে সৌহার্দ্যপূর্ণ চেহারায় দেখা গেল চট্টগ্রামের এই দুই নেতাকে।

সংবাদটি 31 বার পঠিত
advertise