|

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে এহিয়া চৌধুরী’র মতবিনিময়

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথে কর্মরত স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সিলেট-২ আসনে মহাজোটের মনোনিত ‘লাঙ্গল’র প্রার্থী ও জাতীয় পার্টির বর্তমান সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া। মঙ্গলবার বিকেলে উপজেলা সদরের একটি রেষ্টুরেন্টে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

জলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য এস এম আরশ আলী বাবলু’র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সাংবাদিকদের সহযোগীতা কামনা করে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন- অতীতের মতো আগামীতেও সাংবাদিকদের সহযোগীতা, পরামর্শ ও ভালোবাসা আমি পেয়ে পেয়ে যাবো এটাই আশা করি। বিগত নির্বাচনে আমি কোন কাছ ছাড়া শূণ্য হাতে জনগণের কাছে এসেছিলাম, কিন্ত এবার আমি বলার এবং ভোট চাওয়ার অধিকার নিয়ে এবং মাননীয় প্রধানমন্ত্রীর সুস্পষ্ট আর্শিবাদ ও নির্দেশনা নিয়ে মহাজোটের প্রার্থী হয়ে এসেছি। স্থিতিশীল পরিবেশ পরিস্থিতি বিবেচনা করে দেশের মানুষ আবারো মহাজোটের পক্ষে রায় দিবেন, বিশ্বনাথ-ওসমানীনগরের মানুষ মহাজোটের পক্ষে রায় দিবেন। সেই রায়ের মাধ্যমে বিশ্বনাথ-ওসমানীনগরের শান্তি ও উন্নয়নে অতীতের মতো আগামীতেও আমার কাজ করার সুযোগ হবে। বিশ্বনাথ ও ওসমানীনগরের মানুষ আমাকে ভালোবাসেন। তাই আমি বিশ্বাস করি এলাকার শান্তি ও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে আমাকে আবারো নির্বাচিত করবেন।
এক প্রশ্নের জবাবে ইয়াহ্ইয়া চৌধুরী বলেন- আমার সঙ্গে প্রধানমন্ত্রী আছেন, আর যারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আওয়ামী লীগ করেন তারা প্রধানমন্ত্রীর সঙ্গে আছেন। আওয়ামীলীগের নেতৃবৃন্দ আমার সাথে আছেন, তারা আমাকে বিভিন্ন পরামর্শ দিচ্ছেন ও আলোচনা করছেন। আওয়ামী লীগ কিংবা মহাজোটের অংশীদার যারা আছেন আমি প্রত্যেকের সহযোগীতা পেয়ে যাচ্ছি। তিনি বলেন- যেভাবে একটি ভোটের কারণে একজন প্রার্থী হারতে পারে, একটি আসনের জন্য সরকার নড়বড়ে হতে পাবে। আমরা মহাজোটের সকল শরিক দলেগুলোর এই চিন্তা ও দরদ আছে। তাই আমি বিশ্বাস করি উন্নয়নের ধারাবাহিতা রক্ষা করতে সকলেই মহাজোটের প্রার্থীর পক্ষে কাজ করবেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক মনোহর আলী, এ কে এম দুলাল, জয়নাল আবেদীন, সুমন আহমদ সুনন, জাপা নেতা জয়নাল আহমদ মিয়া, সালেহ আহমদ তোতা প্রমুখ’সহ বিশ্বনাথের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি 59 বার পঠিত
advertise