|

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে মুনতাছির আলীর মতবিনিময়

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে মঙ্গলবার বিকেল স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সিলেট-২ আসনে খেলাফত মজলিস মনোনীত প্রার্থী ও খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাছির আলী (দেওয়াল ঘড়ি)। তিনি বলেন, কাউকে আঘাত করে নয়, সকলের ভালবাসা নিয়েই নির্বাচনে প্রার্থী হয়েছি। নির্বাচনী আসনের জনগণ আমাকে যোগ্য মনে করলে ভোটের দিন দেওয়াল ঘড়ি প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। আর জনগণের রায়ে আমি নির্বাচিত হলে সড়কসহ যেকোন উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নের জন্য এলাকার কারও কাছ থেকে কোন প্রকারের ঘুষ নেব না এবং উন্নয়নের জন্য কাউকে আমার দলে যোগদান করার কথা বলব না, এটা প্রতিশ্রুতি দিলাম। আর এলাকার গন্যমান্য ব্যক্তি ও বিভিন্ন ইউপির চেয়ারম্যান-মেম্বারসহ সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাব।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মুনতাছির আলী বলেন, আমি নির্বাচিত হলে সিলেট-২ আসনে গ্যাসের সংযোগ প্রদান, ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন, অডোটেরিয়াম নির্মান, টেকনিক্যাল মেডিকেল ইন্সটিটিউট স্থাপন, বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা, বিদ্যালয়গুলোতে আধুনিক বিজ্ঞানাগার ও লাইব্রেরী স্থাপন, সড়কগুলো নির্মান ও সংস্কারসহ এলাকাকে আধুনিকায়ন করার মতো সকল প্রকারের উন্নয়নমূখী প্রদক্ষেপ গ্রহন করব। আর এক্ষেত্রে সাংবাদিকদের সার্বিক সহযোগীতা সর্বপ্রথমে প্রয়েজন রয়েছে।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন উপজেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক শায়েকুর রহমান সায়েক, শিক্ষাবিদ ও প্রবাসী গৌছ আলী, ব্যবসায়ী ইকবাল হোসেন প্রমুখসহ বিশ্বনাথের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি 54 বার পঠিত
advertise