|

ডেভিট ওয়ার্নার সিলেট সিক্সার্সের অধিনায়ক

সুরমা ভিউ।।  বিপিএলের গত আসরে দেশি ক্রিকেটার নাসির হোসেনের ওপর দায়িত্ব দিয়েছিল সিলেট সিক্সার্স। নাসিরের নেতৃত্বে সিলেট সিক্সার্সের বিপিএলের শুরুটাও ছিল দারুণ। প্রথম তিন ম্যাচ টানা জিতে হইচই ফেলে দিয়েছিল সিলেটের দলটি। কিন্তু এরপরই নিভে যায় তারা। যেখান থেকে আর ঘুরে দাঁড়াতে পারেনি।

এবার সম্পূর্ণ নতুন রূপে সিলেটের দলটি। খোল নলচে যেন পুরোটাই পাল্টে ফেলেছে তারা। কোচ হিসেবে নিয়ে এসেছে পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের সাবেক কোচ ওয়াকার ইউনুসকে। দলে নেয়া হয়েছে অসি ক্রিকেটার ডেভিড ওয়ার্নারকেও। বিপিএল প্লেয়ার্স ড্রাফটের আগেই ওয়ার্নারকে নিশ্চিত করে সিলেট। একই সঙ্গে বিপিএলে প্রথমবারের মত খেলার অভিজ্ঞতাও অর্জন করতে যাচ্ছেন এই অসি ক্রিকেটার।

বিপিএল খেলার জন্য বুধবার রাতেই ঢাকায় এসে পৌঁছেছেন সিলেটের এই অসি ক্রিকেটার। আজ সন্ধ্যায় নতুন সংস্কার করা হোটেল ইন্টার কন্টিনেন্টালে (সাবেক শেরাটন) ওয়ার্নারকে নিয়েই মিডিয়ার মুখোমুখি হয় সিলেট সিক্সার্স। সেখানেই দলটির নতুন অধিনায়ক হিসেবে ঘোষণা করা হয় ডেভিড ওয়ার্নারের নাম। কোচ ওয়াকার ইউনুস ওয়ার্নারের হাতে তুলে দেন দলটির জার্সি।

নাসির হোসেন এবারও রয়েছেন সিলেট সিক্সার্স দলে। সঙ্গে এবার নেয়া হয়েছে সাব্বির রহমান, লিটন দাসকেও। যে কারণে আগে থেকেই জল্পনা-কল্পনা ছিল, কে হচ্ছেন সিলেটের অধিনায়ক? কিন্তু ওয়ার্নার থাকায় সেসব জল্পনার অবসান সহজেই ঘটলো। নাসির কিংবা সাব্বিরদের কাউকেই নয়, ওয়ার্নারই হলেন সিলেটের অধিনায়ক।

সিলেট সিক্সার্স দল

নাসির হোসেন, সাব্বির রহমান, লিটন দাস, সোহেল তানভির, ডেভিড ওয়ার্নার, সন্দীপ লামিচানে, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, মোহাম্মদ আল আমিন হোসেন, তৌহিদ হৃদয়, ফ্যাবিয়ান অ্যালেন, মোহাম্মদ ইরফান, নাবিল সামাদ, এবাদত হোসেন, অলক কাপালি, জাকির আলী, গুলবাদিন নাইব, আন্দ্রে ফ্লেচার, মেহেদি হাসান রানা, প্যাট ব্রাউন, নিকোলাস পুরান।

সংবাদটি 52 বার পঠিত
advertise