লিজার উপর হামলার : ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগ নেত্রী লিজা আক্তারের উপর হামলার ঘটনায় বাংলার বারুদ পত্রিকার নির্বাহী সম্পাদক বাবর হোসেনসহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।
রবিবার (১৭ ফেব্র“য়ারি) এসএমপির কোতোয়ালী থানায় লিজা আক্তার বাদী হয়ে এ অভিযোগ দায়ের করেন।
অভিযোগে আসামীরা হলেন, দক্ষিণ সুরমার তেলীরাইয়ের মকন দোকানের ছাত্রদল নেতা আলেক হোসাইন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক নেতা আদনান হোসেন শিমুল, বাংলার বারুদ পত্রিকার নির্বাহী সম্পাদক দক্ষিণ সুরমা থানধীন এলাকা কাস্তরাইল মুছারগাওয়ের মৃত নাসির উদ্দিনের পূত্র বাবর হোসেন ও তার ছোট ভাই সোহেল।
অভিযোগে উলে­খ করা হয়- আসামীরা ৬ বছর থেকে লিজা আক্তারের ক্ষতি করার চেষ্টা করে আসছেন। জাতীয় সংসদ নির্বাচনের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতীক বুকে নিয়ে ফেইসবুকে একটি ছবি পোস্ট করলে বিবাদীরা তাকে নানাভাবে প্রাণে মারার হুমকী দিতে থাকে। গত ১৪ ফেব্র“য়ারি বিকাল ৪টায় নগরীর সুরমা মার্কেটে সুমাইয়া স্ন্যাক্সবারের সামনে বিবাদীরা লিজাকে একা পেয়ে কিল, ঘুষি, লাথি মারতে থেকে। এ সময় মামলার প্রধান আসামী আলেক তা ভিডিও করে। তখন লিজার আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। পরে মামলার প্রধান আসামী আলেক বেপরোয়া মহিলা উলে­খ করে ভিডিও ফেইসবুকে প্রচার করে। তাই উপরোক্ত আসামীগণের হাত থেকে বাঁচতে লিজা আক্তার আইনের আশ্রয় নেন এবং উপযুক্ত বিচার চান।

You May Also Like