সিলেটে সদরে মহিলা ভোটারদের উপস্থিতি

সুরমা ভিউ ।। উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে সিলেট বিভাগের সিলেট ও মৌলভীবাজারসহ ১১৬টি উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়েছে। সোমবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হলেও ভোটারদের উপস্থিতি ছিল কম। বেলা বাড়ার সাথে সাথে সিলেটে বাড়ছে ভোটারদের উপস্থিতি। বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে। ১১টা থেকে বিভিন্ন কেন্দ্রে দেখা যায় ভোটারদের লাইন।মহিলা ভোটারদের উপস্থিতি চোখে পরার মত।

সিলেট সদর উপজেলা ৬ টুকেরবাজার ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আলী বাহার স্বাস্থ্য কেন্দ্র নং ৬৩ মোট ভোটার ১৬৪০ জন। এর মধ্যে পুরুষ ভোট ৭৮৭ ও মহিলা ভোটার ৮৫৩ জন। সকাল ১১টা পযন্ত মোট ভোটের ১০ ভাগ ভোট গ্রহন করা হয়েছে বলে জানিয়েছেন কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. মনিরুজ্জান।

দ্বিতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হওয়া উপজেলার মধ্যে সিলেট জেলার ১২টি জেলায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সিলেট জেলার সিলেট সদর, বিশ্বনাথ, দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ, কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাট, জৈন্তাপুর, কানাইঘাট, জকিগঞ্জ, গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার।

সিলেট জেলার ১২ উপজেলায় সিলেট জেলার ১২ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১৭ লাখ ৯৩ হাজার ৭১০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯ লাখ ৮ হাজার ৯০ জন, মহিলা ভোটার ৮ লাখ ৮৫ হাজার ৬২০ জন। মোট ভোটকেন্দ্র ৮১৬টি।

You May Also Like