যানজট নিরসনে কাউন্সিলরের সাথে সিএনজি শ্রমিক ইউনিয়নের মতবিনিময়

সুরমা ভিউ।।  সিলেট জেলা অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং- চট্ট ৭০৭ এর অন্তর্ভুক্ত টিলাগড় উপ-পরিষদের উদ্যোগে যানজট নিরসন ও অন্যান্য সমস্যা সমাধানকল্পে এক মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬মে বৃহস্পতিবার বিকেল ৩টায় টিলাগড়স্থ ২০নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে এ মতবিনিময় সভা হয়।

সিলেট জেলা অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং- চট্ট ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ।
টিলাগড় উপ-পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মো. সুজন মিয়ার পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সম্পাদক এম. এ করিম, সাবেক সাংগঠনিক মো. আলেক খান, সহ-সম্পদক আব্দুল রহিম ঝারু, সাংগঠনিক সম্পাদক মো. সুলতান আহমদ, সদস্য মো. জিতু মিয়া, শেখ উজ্জ্বল, মো. নুরুল ইসলাম, মো. আলী আমজাদ, শ্রমিক নেতা শেখ উজ্জ্বল আহমদ প্রমুখ।
মতবিনিময় সভায় বক্তারা বলেন, এখন পবিত্র রমজান মাস। এ মাসে যাত্রীদের সেবার মাধ্যমে পরিবহন শ্রমিকরা আল্লাহর সন্তুষ্টি অর্জন করা সম্ভব। যানজটের কারণে অনেক ধরনের সমস্যার সৃষ্টি হয়। এসব সমস্যা থেকে পরিত্রাণ পেতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ফুটপাত দখল করে যত্রতত্র গাড়ি না রাখার জন্য ড্রাইভারদেরকে সজাগ থাকতে হবে। সবাইকে ট্রাফিক আইন মেনে চলতে হবে। যানজট সমস্যা নিরসনে আহ্বান জানিয়ে বক্তারা বলেন, এই কাজ শুধুমাত্র সরকার বা প্রশাসনের একার নয়, এটা আমাদের ধর্মীয় দায়িত্ব ও সামাজিক কর্তব্য। বক্তারা পবিত্র মাসে অযথা অটোরিক্সা সিএনজি গাড়ি রেকার মামলা দিয়ে সাধারণ পরিবহন শ্রমিকদের হয়রানি না করার জন্য প্রশাসনের প্রতি উদাত্ত আহ্বান জানান।

You May Also Like