নারায়তলা মিশন উচ্চ বিদ্যালয় এলামনাই এ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল

সুরমা ভিউ।।  সুনামগঞ্জ সদর নারায়তলা মিশন উচ্চ বিদ্যালয় এলামনাই এ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। ২২ মে বুধবার সিলেটে অবস্থানরত বিভিন্ন কর্মজীবী ব্যাক্তিবর্গ ও ছাত্র-ছাত্রীদের উদ্যোগে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে এ ইফতার মাহফিল হয়।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মিড-লেভেল চিকিৎসক পরিষদের সভাপতি ডা. প্রশান্ত সরকার বলেন, এলামনাই এ্যাসোসিয়শন দেশ ও জাতি গঠনে বিশেষ করে সুনামগঞ্জের পিছিয়ে পরা উত্তর সুরমাবাসীর পশ্চাৎপদ জনগোষ্ঠীর জন্য সংগঠনটি বিরাট ভূমিকা রাখবে। তিনি এলামনাই এ্যাসোসিয়শনের এ ধরনের কার্যক্রমের জন্য ভূয়সী প্রশংশা করেন।
এলামনাই এ্যাসোসিয়েশনের সভাপতি বাহাউদ্দিন খন্দকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিশেষ বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক ডা. এম. নূরুল ইসলাম, রুপালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার সৈয়দ আব্দুল মতিন, সিলেট এমসি কলেজের ইংরেজি প্রভাষক জোছনা বেগম, ৩৯ বিসিএসে স্বাস্থ্য ক্যাডারে সুপারীশপ্রাপ্ত ডা. ফারজানা শারমীন, গ্রামীণ ব্যাংক কর্মকর্তা তোফাজ্জ্ল হোসেন ও নূরুল ইসলাম, পুলিশ কর্মকর্তা- অহিদ মিয়া, বোরহান উদ্দিন, সেলিম মিয়া, কুতুব উদ্দিন, মো. এখলাছ ও মোহাম্মদ হাফিজুর রহমান।
সংগঠনের সাংগাঠনিক সম্পাদক ঢাকা দক্ষিণ বহুমুখী কলেজের সহকারী অধ্যাপক শহিদূল ইসলাম ও সহ সাধারন সম্পাদক সেলিম আহমেদের যৌথ উপস্থাপনায় উপস্থিত ছিলেন সিলেটে অবস্থানরত ১’শ এলামনাই পরিবারের সদস্যবৃন্দ।

You May Also Like