সিলেটে আওয়ামী মৎস্যজীবীলীগের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সুরমা ভিউ।।  আওয়ামী মৎস্যজীবীলীগ এর ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা আওয়ামী মৎস্যজীবীলীগ নির্বাহী কমিটির উদ্যোগে এক ইফতার ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২২ মে বুধবার সিলেট নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে এ ইফতার ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়।

সিলেট জেলা আওয়ামী মৎস্যজীবীলীগ নির্বাহী কমিটির সভাপতি এম. এন. নবীর সভাপতিত্বে ও কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা সাধারণ সম্পাদক মৃদুল কান্তি দাসের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সম্মানিত সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য নারী নেত্রী বেগম শামসুন্নাহার (মিনু), সর্ব ইউরোপীয়ান শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান মাখন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, জেলা সহ-সভাপতি শাহেদ রানা, আজির উদ্দিন মাহী, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক আমিরুল হোসেন চৌধুরী(আমনু), সদর উপজেলা সভাপতি ওসমান গনি, সাধারণ সম্পাদক আবু বক্কর, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন লায়েক, বিশ্বনাথ উপজেলা সাধারণ সম্পাদক আব্দুস ছত্তার, যুগ্ম সাধারণ সম্পাদক রুমন আহমদ, নসির উদ্দিন প্রমুখ।

You May Also Like