জমসেদ সিরাজ সমর্থকদের ঈদ পুনর্মিলনী ও মটর শোভাযাত্রা

সুরমা ভিউ।।  সিলেট মহানগর কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক জমসেদ সিরাজের নেতৃত্বে নগরীতে মটর সাইকেল শোভযাত্রা বের করা হয়েছে। ১১ জুন মঙ্গলবার বিকেল ৪টায় মিরাবাজারস্থ এলাকা থেকে মোটর শোভাযাত্রাটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে দাদাপীর (রা:) মাজার সংলগ্ন মাঠে এক ঈদ পূণর্মিলনী ও আলোচনা সভা হয়।

১৯নং ওয়ার্ডের আওয়ামী কৃষকলীগের আহ্বায়ক জুবায়েল আহমদ জুবেল সভাপতিত্বে ও জেলা যুবলীগ নেতা এম. আব্দুল করিমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জমসেদ সিরাজ। প্রধান অতিথির বক্তব্যে জমসেদ সিরাজ বলেন, বর্তমান সরকার এর মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা এবং সিলেটের কৃতি সন্তান ড. এ. কে. আব্দুল মোমেনকে পররাষ্ট্রমন্ত্রী করায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়। দেশ ও জাতির উন্নয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে আওয়ামীলীগের পক্ষে কাজ করার জন্যে সবাইকে তিনি আহ্বান জানান।
উপস্থিত ছিলেন ১৯নং ওয়ার্ড কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক বিপ্লব দাশ, ১৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো. রাশেদ আহমদ রাশু, নাজিম আহমদ, করিম আহমদ, শাকের আহমদ, সোহেল আহমদ, দিলীপ, উজ্জল, মো. কাদির, রাশেদ আহমদ, রাসেল আহমদ, খুশু, ময়না, জেলা ছাত্রলীগের সাবেক স্কুল বিষয়ক সম্পাদক দেওয়ান শাকিল, ছাত্রলীগ নেতা নাহিয়ান আহমেদ, ১৯নং ওয়ার্ড কৃষকলীগের সদস্য সচিব মো. জাকির আহমেদ, ১৯নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাব্বি।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, খলিল আহমেদ, মতিউর রহমান, জিবন আহমেদ, রুবেল দাস, সাজু আহমেদ, অমর দাস, ইমরান, আলাামিন, ফারহান, জাকির, অনুপ, ইমাদ, টিয়া, রক্কু, আমিন, রায়হান, জুবায়ের প্রমুখ।

You May Also Like