বিশ্বনাথে আ’লীগের সভা

বিশ্বনাথ প্রতিনিধি।।  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা চার বারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুক্তি দিবস উপলক্ষে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে সরকার গঠিত হলে দেশের মানুষ নিজেদের প্রাপ্য অধিকার পান। এজন্য দেশবাসী বার বার নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদেরকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনা’কে প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন। এর ফলেই আজ দেশ রয়েছে উন্নয়নের মহাসড়কে। উন্নয়ন কর্মকান্ড অব্যাহত থাকার ফলেই বাস্তবায়িত হবে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, প্রচার সম্পাদক নিখিল পাল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, উপদেষ্টা মন্ডলীর সদস্য ময়না মিয়া, আওয়ামী লীগ নেতা নূরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি ছুরাব আলী, যুবলীগ নেতা নূর মিয়া, আবুল হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক মিয়া, সিজিল মিয়া, মহানগর ছাত্রলীগ নেতা সাফায়েত হোসেন, ছাত্রলীগ নেতা মাহমুদুল করিম মঞ্জু, হিমেল আহমদ, কয়েছ মিয়া প্রমুখ।

You May Also Like