সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কি সম্বোধন করতে হবে জানতে চেয়ে আপীল করলেন সালেহিন চৌধুরী শুভ

একে কুদরত পাশা, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি।। 
সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের তথ্য প্রদানে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারি কমিশনার এর ৩ জুন স্বাক্ষরিত পত্রে জানানো হয়, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সম্বোধনের কোন আইন বা বিধি সংক্রান্ত কোন তথ্য সুনামগঞ্জ জেলা প্রশাসকের দফতরে নেই।
তথ্য কর্মকর্তার দায়িত্ব হলো তথ্য যে দফতরে আছে সেখান থেকে সংগ্রহ করা সাপেক্ষে তথ্য প্রদান করা কিন্তু তা করা হয়নি। তাই আদেশের বিরুদ্ধে সংক্ষুদ্ধ হয়ে সালেহিন চৌধুরী শুভ জেলা প্রশাসক বরাবরে তথ্য অধিকার (তথ্য প্রাপ্তি সাংক্রান্ত) বিধিমালার বিধি-৬ অনুযায়ী বুধবার আপীল করেন।
উল্লেখ্য গত ২০ মে উন্নয়ন কর্মী সালেহিন চৌধুরী শুভ সুনামগঞ্জ জেলা প্রশাসক এর কার্যালয়ে তথ্য অধিকার আইনে জানতে চান, “নাগরিক কর্তৃক সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সম্বোধনের কোন আইন বা বিধি আছে কিনা? যদি না থাকে তাহলে নাগরিকবৃন্দ এই কার্যালয়ে কর্মকর্তা কর্মচারিকে কি সম্বোধন করবেন”?
এ ব্যাপারে আবেদনককারী উন্নয়ন সংস্থা হাউসের নির্বাহী পরিচালক সালেহিন চৌধুরী শুভ বলেন, আমি তথ্য প্রাপ্তির আবেদনকারী আমাকে প্রদানকৃত খন্ডিত তথ্যে সন্তোষ্ট না হয়ে আমার চাহিত তথ্য পূর্নাঙ্গ ভাবে প্রাপ্তির জন্য এই আপীল করলাম।