গোয়াইনঘাটে আল-এহসান ব্রীজের উদ্বোধন করলেন ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ

সুরমা ভিউ।।  সিলেটের গোয়াইনঘাটের পাঁচপাড়া তুড়গ্রামের সামাজিক সংগঠন ও আলেম ওলামা দ্বারা পরিচালিত বৃহৎ সংগঠন আল এহসান ইসলামী ঐক্য পরিষদের নিজস্ব অর্থায়নে ৫নং আলিরগাঁও ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পাঁচপাড়া তুড়গ্রামে আল-এহসান ব্রীজের উদ্বোধন করা হয়।

গতকাল মঙ্গলবার (১১ জুন) দুপুরে আল-এহসান ব্রীজের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জমিয়তে উলামায়ে ইসলাম গোয়াইনঘাট উপজেলার যুগ্ম সম্পাদক মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ।
উদ্বোধনপূর্বে এ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি আলহাজ্ব মাওলানা হাসমত উল্লাহর সভাপতিত্বে ও সহ সাংগঠনিক সম্পাদক ও ইনসাফ বিজনেস ফোরামের পরিচালক মাওলানা সামসুজ্জামানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ বলেন, এরকম সামাজিক সংগঠনগুলো আমাদের জন্য, রাষ্ট্র, সমাজ, গ্রাম, পাড়া প্রতিবেশীদের জন্য আশির্বাদ স্বরূপ। সংগঠনের বিচিত্রময় এ উদ্যোগকে স্বাগত জানান তিনি। তাছাড়া সংগঠনের অবকাঠামো দেখে প্রশংসা ও সংগঠনের উত্তরোত্তর কামনা করেন। তিনি এরকম এখলাছিয়ত সংগঠনের পাশে দাঁড়িয়ে নিজেকে গর্বিত উল্লেখ করে তার বক্তব্যে আরো বলেন, এরকম সামাজিক সংগঠন আমাদের মাঝে আছে বলেই আমাদের চলতে ঘুরতে সহায় হচ্ছে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট পল্লী বিদ্যুৎ অফিস-২ এর সভাপতি ও কোওরবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিত্য নন্দন, আল-এহসানের সাধারণ সম্পাদক মাওলানা ইজমত উল্লাহ, আলীরগাঁও ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার আব্দুস শাকুর, জামিয়া আহলিয়া ময়নুল ইসলাম পাঁচপাড়া মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা নুরুল আমিন, পাঁচপাড় তুরগ্রাম জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল্লাহ।
অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন আল-এহসানের সহ সভাপতি মাওলানা জমির উদ্দিন, মাওলানা আপ্তাব উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক ছাদ মিয়া, মৌলভী তারেক মনোয়ার, মৌলভী নোমান আহমদ, আব্দুল কাদির প্রমুখ। এছাড়াও আল-এহসান ইসলামী ঐক্য পরিষদের কর্মীবৃন্দ ও গ্রামের মুরব্বিয়ানগণ উপস্থিত ছিলেন।