বিয়ের আগেই বিচ্ছেদ!

বিনোদন সাংবাদিক তামিম হাসানের সঙ্গে টানা দুই বছর প্রেম করেছেন ঢালিউড সুন্দরী পরীমনি। সারাজীবন একসঙ্গে থাকবেন বলে গত ১৪ এপ্রিল তাদের বাগদান সম্পন্ন হয়। বাকি ছিলে শুধু বিয়ের আনুষ্ঠানিকতা। সামনে যে কোনো ১৪ এপ্রিল তাদের বিয়ে হবে বলেই জানিয়েছিলেন পরীমনি।

কিন্তু তার আগেই বেজে উঠলো ভাঙনের সুর। শোনা যাচ্ছে তাদের সম্পর্ক ভেঙে গেছে। পরীমনির ফেসবুকেও আর দেখা যাচ্ছে না তাদের তেমন কোনো ছবি। নিয়মিত তামিমের সঙ্গে অনেক ছবি পোস্ট করতেন পরীমনি। কয়েক মাস থেকে তামিমের সঙ্গে নতুন কোনো ছবিও পোস্ট করেননি তিনি।

গোপন সূত্রে জানা গেছে, বাগদানের আংটিও নাকি খুলে রেখেছেন পরীমনি। এ বিষয়ে তিনি বলেন, ‘বাগদানের পরের দিনই আংটি খুলে রেখেছি। এতো ভারী আংটি কি সবসময় পরে থাকা যায়? আর ফেসবুকে ছবি না দেওয়ার ব্যাপারটি হলো আমি কাজকে সামনে আনতে চাই, বয়ফ্রেন্ডের ছবি নয়। আমার যা করা উচিত বলে মনে করছি, আমি তাই করার চেষ্টা করছি।’

তবে বাগদান ভেঙে যাওয়ার ব্যাপারে সরাসরি মুখ খুলতে চাননি পরীমনি। এ বিষয়ে তিনি বলেন, ‘আমি একতরফাভাবে বলে কোনো লাভ নেই এ বিষয়ে। সময় হলে সবকিছুই জানবেন সবাই।’

পরীমনি আরও বলেন, ‘আমি বাগদানের সময় ঘোষণা দেয়া তারিখ অনুযায়ী আগামী কোনো এক বছরের ১৪ এপ্রিল বিয়ে করবো বলে ভেবেছিলাম। কিন্তু এটা কবে হবে তা আমি নিজেও বলতে পারছি না। আপাতত কাজ নিয়ে থাকতে চাই।