শ্রী শ্রী গৌর গোবিন্দ লীলা কীর্ত্তন সেবা সংঘের আলোচনা সভা

সুরমা ভিউ।।  শ্রী শ্রী গৌর গোবিন্দ লীলা কীর্ত্তন সেবা সংঘের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ জুন দক্ষিণ সুরমার ঝালোপাড়া মন্দিরে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের পক্ষ থেকে সিলেট বিভাগের কীর্ত্তনীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সভায় ভারতীয় কীর্ত্তনীয়দের সমালোচনা করা হয়। সভায় বলা হয় ভারতীয় কীর্ত্তনীরা বিভিন্ন ধরনের ছলচাতুরীর পথ বেছে নিয়ে সাধারণ ভক্তবৃন্দদের বিভিন্নভাবে হয়রানী করে যাচ্ছে। পাশাপাশি দীক্ষাদানও করে যাচ্ছে। সভা থেকে ভারতের কীর্ত্তনীদের অবাঞ্চিত কর্থাবার্তা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান নেতৃবৃন্দরা।
শ্রী শ্রী গৌর গোবিন্দ সেবা লীলা কীর্ত্তন সংঘের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামীর সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে পবিত্র গীতা পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক শ্রীযুক্ত রতীশ চন্দ্র দাস ও স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক শ্রীযুক্ত হারান চন্দ্র দাস।
অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের সহ সভাপতি বিদ্যুৎ দাস, যুগ্ম সম্পাদক বিধান কর, সুদরশন দে বলাই, উপদেষ্টা চয়ন পাল, মিন্টু দাস, সুভাষ চন্দ্র পাল সানা, বিনয় সূত্রধর, মৌলভীবাজার কীর্ত্তনী রাসরঞ্জন গোস্বামী, হবিগঞ্জের কীর্ত্তনী দিনেশ দেবনাথ, বারিন্দ্র কুমার দাস, নিধীর রঞ্জন সূত্রধর, সুনামগঞ্জ জেলার সহ সভাপতি নিরঞ্জন দাস, গোপাল দত্ত মঞ্চু, শৈলেন চন্দ্র দেবনাথ, নৃপেন্দ্র কর, সুমন বৈদ্য, বিধু চন্দ্র চন্দ, আইন বিষয়ক সম্পাদক রঞ্জন দেবনাথ, বিনয় সূত্রধর প্রমুখ।