ফতেপুর সমাজকল্যাণ পরিষদের গুনীজন ও মেধাবী ছাত্রদের সংবর্ধনা অনুষ্টিত

 

সুরমা ভিউ।।  আলহাজ্ব মাওলানা বশির উদ্দীন রহ. স্মৃতি পরিষদের সহযোগীতায় ফতেহপুর সমাজকল্যাণ পরিষদের আয়োজনে গুণীজন ও মেধাবী ছাত্রদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ১৩ জুন গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর বাংলাবাজারে এ গুনীজন ও মেধাবী ছাত্রদের সংবর্ধনা অনুষ্টিত হয়।

স্মৃতি পরিষদের সভাপতি মাওলানা মমতাজ উদ্দীন ও সমাজ কল্যাণ পরিষদের সভাপতি আখলাক হোসাইন এর যৌথ সভাপতিত্বে সাধারন সম্পাদক বিলাল আহমদ চৌধূরী ও হাফিজ আসাদুর রহমানের পরিচালনায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের চর্ম ও যৌন রুগ বিশেষজ্ঞ ডা. বদরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতেপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল হাসান, মুহাদ্দিস মাওলানা শামসুদ্দীন মুহাম্মদ ইলয়াস, প্রভাষক আবু নাসের মুহাম্মদ ইয়াহয়া, মাষ্টার সাইদুর রহমান, মাওলানা জাহিূুর রহমান, মাওলানা আব্দুল্লাহ, সাংবাদিক ইসলাম আলী, মাষ্টার মনির উদ্দীন নবদূত সামাজিক ফোরামের চেয়ারম্যান মাওলানা কে এম রফিকুজ্জামান, গোয়াইনঘাট সংবাদের সম্পাদক এম এ রহীম, মাওলানা আনসার আহমদ, ডা.কয়েছ আহমদ, ডা. আতিকুর রহমান, ছাত্রনেতা সাহজান সেলিম সাবুল, হারুনুর রশীদ, নাসিম আহমদ, সওকত আলী, হফিজ মিসবাহ, ফয়সল আহমদ, হাসান আহম চৌধুরী।
অন্যান্যদের মাজে উপস্থিত ছিলেন আসাদুর রহমান, সালমাম আহমদ, আবু তারেক মামুনুর রশিদ, মাহফুজুর রহমান ফাহিম প্রমূখ।
অনুষ্টান শেষে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় মরনোত্তর সহ মোট ৩৪ জন ব্যাক্তি কে সম্মাননা ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয় এ ছাড়া মেধাবী ছাত্রদের সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানের শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করেন রুম্মান আহমদ।

You May Also Like