আবারো বাজারে আসছে দৈনিক সুদিন

সিলেটের একমাত্র ব্যক্তি মহি উদ্দিন শিরু যিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় অনার্স-মাস্টার্স সম্পন্ন করে প্রতিষ্ঠা করেন দৈনিক সুদিন। প্রাচীনতম ও পাঠকপ্রিয় দৈনিক সুদিন পত্রিকা স্ব দর্পণে আবারো সিলেটের বাজারে আসছে।

শনিবার (১৫ জুন) দুপুরে সিলেট নগরীর একটি অভিজাত হোটেল হলরুমে দৈনিক সুদিন পরিচালনা ও সম্পাদনা পর্ষদের শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দেশ বিদেশের পাঠকের জনপ্রিয়তার কথা চিন্তা করে এবং সমাজের উন্নয়ন, সম্ভাবনা, সমস্যা, অন্যায়, দুর্নীতিসহ প্রতিদিনের সবখবর পুনরায় তোলে ধরতে চলতি মাসেই পাঠকের হাতে আসছে দৈনিক সুদিন। স্যোসাল মিডিয়ার এই ভিড়ে সুদিনের সুদিন দ্রুত ফিরবে বলে আশা প্রকাশ করা হয়।

সুদিনের সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ বাদশা গাজীর সভাপতিত্বে ও নির্বাহী সম্পাদক মোহাম্মদ আঙ্গুর মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন দৈনিক সুদিনের উপদেষ্টা মন্ডলির সদস্য সিরাজ উদ্দিন শিরুল, বিশেষ অতিথি দৈনিক সুদিন পত্রিকার পরিচালক মাহবুবুর রহমান, এম এম কাজী সাহেদ মিয়া ও ফ্রান্স বাংলা প্রেসক্লাবে সহ-সভাপতি দেলওয়ার হোসেন সেলিম।

সম্পাদনা পর্ষদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, এড. রেজাউল করিম খাঁন, খন্দকার লোহিত, আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় সভাপতি রকিব আল মাহমুদ, সাংবাদিক আহমেদ মারুফ, জাবেদ এমরান, কয়েস আহমদ মাহদী, ফাতেমা সুলতানা অন্যা, মোশারফ হোসেন খাঁন (অমিত), রিপা কোমারী।

অন্যান্যদের মধ্যে আরো ছিলেন, ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশ কো-অর্ডিনেটর সিলেট এর মারুফুজ্জামান (অসিন), শরীফ গাজী, সিপু দাস অমিত, রফিক আহমদ, সজল দেবনাথ, মামুন গাজী, মো: মোস্তকিবুর রহমান (তমাল), ময়সল চৌধুরী, জাহেদ আহমদ, কিবরিয়া হোসেন, জুয়েল আহমদ, জাহিদুল ইসলাম জাহিদ, সুমন আহমদ চৌধুরী, আব্দুল্লাহ, রুবেল আহমদ, মুমিন আহমদ মুমিন, ফারহাত সুলতানা সুন্নাহ প্রমুখ।

দৈনিক সুদিন পড়ে, লিখে ও বিজ্ঞাপন দিয়ে পাশে থাকার জন্য সকলকে আহবান জানানো হয়। বিজ্ঞপ্তি