জগন্নাথপুরে ডাকাত ও ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী সহ গ্রেফতার ৭

জগন্নাথপুর প্রতিনিধি।।  সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে ডাকাত ও ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী সহ ৭ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের হলিয়ারপাড়া গ্রামের আঞ্জব আলীর ছেলে মোজাহিদ আলী, কলকলিয়া ইউনিয়নের সাংগিয়ারগাঁও গ্রামের সমজেদ উল্লার ছেলে আবু বক্কর, রাণীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের গোলা উদ্দিনের ছেলে মালাই মিয়া, চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের চিলাউড়া গ্রামের ঠাকুর ধনের ছেলে আবদুস শহিদ, আবদুস শহিদের ছেলে লাল মিয়া, মিরপুর ইউনিয়নের আধুয়া গ্রামের ফজর আলীর ছেলে দিলাল মিয়া ও রাণীগঞ্জ ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামের মনু মিয়ার ছেলে আলতাব হোসেন।
জানাগেছে, ১৫ জুন শনিবার রাতে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশনায় থানার এসআই গোলাম ফাত্তাহ মোর্শেদ চৌধুরী, এসআই মোহাম্মদ হাবিবুর রহমান-পিপিএম, এসআই রাজিব রহমান, এসআই লুৎফুর রহমান, এসআই অনুজ কুমার দাস, এসআই আফছার আহমেদ, এসআই মনিরুজ্জামান, এএসআই আনোয়ার হোসেন ও মুক্তার হোসেনের নেতৃত্বে পুলিশের পৃথক দল অভিযান চালিয়ে এসব আসামীদের গ্রেফতার করেন। এর মধ্যে মোজাহিদ আলী ৫ বছরের সাজাপ্রাপ্ত ও আলতাব হোসেন ডাকাতি মামলার আসামী এবং অন্যরা বিভিন্ন মামলার পলাতক আসামী। গ্রেফতারকৃত আসামীদের ১৬ জুন রোববার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।