বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি সিলেটের গৌরবময় ঐতিহ্য তুলে ধরবে – আসাদ উদ্দিন আহমদ

সুরমা ভিউ।।  বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট মহানগরের সাধারণ সম্পাদক ও সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের প্রশাসক মো: আসাদ উদ্দিন আহমদ বলেছেন, বর্তমান সরকার সাংবাদিক বান্ধব। ইতোমধ্যে সংবাদকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড গঠন করা হয়েছে এবং খুব শিগগিরই তাদের মহার্ঘ্য ভাতা প্রদান করা হবে। তিনি বলেন, সাংবাদিকদের কল্যাণে সরকার কাজ করছে। অসচ্ছল সাংবাদিকদের কল্যাণে ‘সাংবাদিক কল্যাণ ট্রাস্ট’ গঠন করা হয়েছে। সাংবাদিকদের মেধাবী সন্তানদের শিক্ষার জন্য এককালীন বৃত্তি রাখার বিধান রাখা হয়েছে। আসাদ বলেন, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ। সংবাদপত্রের স্বাধীনতা ও সংবাদের গঠনমূলক সমালোচনা থাকা সমস্যা নয়। তবে সাংবাদিকদের গ্রহণযোগ্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে। 
বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে উল্লেখ করে তিনি বলেন, সাংবাদিকরা এ উন্নয়নের সংবাদ পরিবেশন করে বলেই সাধারণ মানুষ তা জানতে পারছে। তাই সাংবাদিকদের অবস্থার পরিবর্তনের দায়িত্ব আমাদেরই নিতে হবে। প্রিন্ট মিডিয়ার পাথর সময়ে দৈনিক সিলেটের দিনকাল একটি চমৎকার প্রকাশনা। একঝাঁক তরুণের এমন উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি সিলেটের দিনকাল সিলেটের ইতিহাস-ঐতিহ্য তুলে ধরবে- এমনটাই আশা করি।
তিনি বৃহস্পতিবার (২০ জুন) সিলেটের দিনকাল-এর প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সিলেট প্রেসক্লাব-এর সাবেক সহ-সভাপতি ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আতাউর রহমান আতার সভাপতিত্বে ও সিলেটের দিনকাল’র প্রধান আলোকচিত্রী মোঃ নুরুল ইসলাম’র পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন পত্রিকা মার্কেটিং অফিসার সাইফুল ইসলাম নাহেদ, স্টাফ রিপোর্টার মো: নাঈমুল ইসলাম, জয়নাল আবেদীন আজাদ, ফাহাদ হোসেন, সুয়েবুর রহমান সাজু, ফুল মিয়া, সামছুল ইসলাম, ফটো জার্নালিস্ট সুহেল আহমদ, কৃতিশ তালুকদার, আশরাফ উল্লাহ ইমন, আকমল হোসেন সুমন, পারভেজ আহমদ, জুনেদ আহমদ, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি সাব্বির আহমদ, হবিগঞ্জ জেলা প্রতিনিধি শাহ আলম, গোয়াইনঘাট প্রতিনিধি শাহ আলম, কানাইঘাট প্রতিনিধি হাফিজ আহমদ সুজন, দিরাই প্রতিনিধি প্রশান্ত দাস, দক্ষিণ সুরমা প্রতিনিধি সবুজ মিয়া, গোলাপগঞ্জ প্রতিনিধি আজিজ খান, কোম্পানীগঞ্জ প্রতিনিধি ফারুক আহমদ, জগন্নাথপুর প্রতিনিধি আলী হোসেন খান, বিয়ানীবাজার প্রতিনিধি রুহুল আমিন। এছাড়াও উপস্থিত ছিলেন মোয়াল্লিম আলী, কামিল আহমদ, আক্তার আহমদ প্রমুখ।-বিজ্ঞপ্তি