সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ জগন্নাথপুরের ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী

জগন্নাথপুর প্রতিনিধি::  সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরীকে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়েছে।
সুনামগঞ্জ জেলায় সব্বোর্চ গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাদক দ্রব্য উদ্ধার, ডাকাতি, গনধর্ষণ মামলার মূল রহস্য উদঘাটন সহ আসামী গ্রেফতার, আইন শৃংখলা নিয়ন্ত্রনে নৈপুন্য এবং সুযোগ্য নেতৃত্ব ও দিকনির্দেশনার স্বীকৃতিস্বরূপ জগন্নাথপুর থানার নবাগত অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে সম্মাননা স্মারক ও সনদপত্র গ্রহন করেন। গতকাল বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলার পুলিশ লাইনে অনুষ্ঠিত মাসিক অপরাধসভা ও কল্যান সভায় পুলিশ সুপার বরকতুল্লাহ খাঁন এ সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন। তিনি ইতিপূর্বে দক্ষিন সুনামগঞ্জ থানায় কমর্রত থাকাকালীন জেলার ৪ বারের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে সম্মাননা স্মারক ও সনদপত্র গ্রহন করেন।
তাছাড়াও সুনামগঞ্জ জেলার পুলিশ লাইনে অনুষ্ঠিত মাসিক অপরাধসভা ও কল্যান সভায় একই সময় মে-২০১৯ ইং মাসে সর্ব্বোচ গ্রেফতারী পরোয়না তামিল ও নিস্পত্তি, মাদক উদ্ধার, তদন্তাধীন মামলার আসামী গ্রেফতার এবং মামলা নিস্পত্তির ক্ষেত্রে নৈপুণ্য প্রদর্শনের জন্য জেলা শ্রেষ্ঠ এসআই হিসাবে জগন্নাথপুর থানার এসআই আতিকুল আলম খন্দকারকে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেন সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার বরকতুল্লাাহ খাঁন।
এছাড়াও সুনামগঞ্জ জেলার পুলিশ লাইনে অনুষ্ঠিত মাসিক অপরাধসভা ও কল্যান সভায় একই সময় মে-২০১৯ ইং মাসে ডাকাতি মামলার মূল রহস্য উদ্ঘাটন সহ ঘটনায় জড়িত ১০ জন ডাকাত গ্রেফতার এবং গ্রেফতারকৃত ৫ জন ডাকাতের কাঃ বিঃ ১৬৪ ধারা মতে স্বীকারোক্তি আদায় সহ লুন্ঠিত মালামাল উদ্ধার, গ্রেফতারী পরোয়না তামিল, মাদক উদ্ধার, মামলা নিস্পত্তির ক্ষেত্রে নৈপুণ্য প্রদর্শনের জন্য জেলা শ্রেষ্ঠ এসআই হিসাবে জগন্নাথপুর থানার এসআই অনুজ কুমার দাশকে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেন সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার বরকতুল্লাহ খান।