তপোবন যুব ফোরামের আহবায়ক কমিটি গঠন

সুরমাভিউ।। সিলেট নগরীর তপোবন আবাসিক এলাকার একদল যুবকদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন তপোবন যুব ফোরামের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ১২ জুলাই শুক্রবার বাদ জুম’আ তপোবন জামে মসজিদ প্রাঙ্গনে সংগঠনের সকল সদস্য, উপদেষ্টা ও সকলের মতামতের ভিত্তিতে এক সাধারণ সভার মাধ্যমে এ কমিটি গঠিত হয়।

মসজিদ কমিটির সভাপতি আ. ন. ম. ওহিদ কনা মিয়ার সভাপতিত্বে সভায় “সৈয়দ মনসুর আলী” কে আহবায়ক এবং “মাজিদুর রহমান মাছুম” কে যুগ্ম সদস্য সচিব হিসেবে তাদের নাম ঘোষনা করা হয়।

ফোরামের উপদেষ্টা পরিষদ বৃন্দরা হলেন আ. ন. ম. ওহিদ কনা মিয়া, সাংবাদিক মুহিত চৌধুরী, আনোয়ার খান, ড. মো. শাহ আলম, হাফিজ মাও. মুফতি নোমান সাদী, ডা. এস. এস. আই. এইচ. জালালী, মো. সামছুল হক, হাজী মাহমুদুল হোসেন সেজু, মো. মকবুল হোসেন, মো. সবুজ মিয়া, মো. রাসেল আহমদ ও আহবায়ক কমিটির সদস্যরা হলেন আহ্বায়ক সৈদয় মনসুর আলী, যুগ্ম আহ্বায়ক মো. রফিকুল ইসলাম খান, যুগ্ম আহ্বায়ক মো. সমর রেজা সমর, যুগ্ম আহ্বায়ক মো. নজরুল ইসলাম, সদস্য সচিব মো. মাজিদুর রহমান (মাছুম), সদস্য জি. এম. আলীম চৌধুরী, মো. রিয়াজুল ইসলাম সোহেল, জুবায়ের আহমেদ, আবু জাবের, মো. মাহবুব আলম, মিফরাত হোসেন চাহাত।

সংগঠনের আহবায়ক কমিটির অন্যতম সদস্য মো: আবু জাবের জানান, আগামী ঈদুল-আযহার পূর্বে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

“তপোবন যুব ফোরাম ” নামক সংগঠনটি সারা সিলেটের মধ্যে একটি মডেল সংগঠন হিসেবে গড়ে তুলতে আমরা নিরলস পরিশ্রম করে যাবো।

এই সংগঠনটি তপোবন আবাসিক এলাকাসহ দেশের সকল মানুষের কল্যাণে সর্বদা সচেষ্ট থাকবে। বিশেষ করে তপোবন আবাসিক এলাকার নিরাপত্তা এবং উন্নয়নের জন্য সকলকে নিয়ে এক সাথে এগিয়ে যাবো। এ ব্যাপারে তপোবন যুব ফোরাম বদ্ধপরিকর।