পরিবহণ শ্রমিক নেতা মো. শরীফ আহমদের কারামুক্তি লাভ

সুরমা ভিউ।।  সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং ২১৫৯ এর ১ম সদস্য মো. শরীফ আহমদ কারামুক্তি লাভ করেছেন। ১৮ জুলাই বৃহস্পতিবার রাত ৮ টায় বাধাঘাটের কেন্দ্রীয় কারা থেকে তিনি মুক্তি লাভ করেন।

এসময় তার কারামুক্তিতে ফুলেল শুভেচ্ছা জানান, জালালাবাদ থানা উপ কমিটির সভাপতি মো. কালা মিয়া, সম্পাদক মো. আলমগীর হোসেন, সহ সভাপতি মো. সায়েজ মিয়া, মো. কবির আহমদ খান, সহ সম্পাদক মো. আবুল যায়েদ মজনু, শ্রমিক নেতা বাবুল মিয়া, ছমির মিয়া, আব্দুল হাই, মনু মিয়া, ছবুর মিয়া, মালিক সমিতির যুগ্ম সম্পাদক মুজিবুর রহমান মুজিব, দক্ষিণ সুরমা শ্রমিক নেতা আহমদ আলী, দক্ষিণ সুরমা উপ কমিটির সাংগঠনিক সম্পাদক শরীফ আহমদ, জৈন্তা উপকমিটির শ্রমিক নেতা আব্দুল মন্নান, রজব আলী, মো. ফয়েজ মিয়া, মো. জাকির হোসেন, মো. জাহাঙ্গীর মিয়া, জামাল আহমদ, রায়হান মিয়া, সাইদুল আহমদ, কাচাবাজার উপ কমিটির শ্রমিক নেতা রানা বাবু, রহমত আলী, রাজু আহমদ দিলসু, নাছির আহমদ, আহাদ মিয়া, শ্রমিক নেতা জুলহাস হোসেন বাদল, জাহাঙ্গীর আহমদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, একটি কুচক্রি মহলের মিথ্যা মামলায় শ্রমিক নেতা মো. শরীফ আহমদকে গ্রেফতার করা হয়েছে। বিনা অপরাধে তাকে জেলে প্রেরণ করায় আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং আমরা আনন্দের সাথে বলতে চাই, আমাদের শ্রমিক নেতা মো. শরীফ আহমদ মিথ্যা মামলা দিয়ে কারাগারে আটক রেখে ঐ কুচক্রি মহলের কি লাভ হয়েছে তা আমাদের বোধগম্য নয়। তার পরও আমরা আমাদের শ্রমিক নেতাকে কাছে পেয়ে খুবই আনন্দিত। শ্রমিকদের সুখে, দুঃখে ও আন্দোলন সংগ্রামে তিনি সব সময় আছেন এবং ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রমে তিনি থাকবেন বলে আমাদের বিশ্বাস রয়েছে। বিজ্ঞপ্তি