পুলিশ সদস্য পদে নিয়োগ পেল বিশ্বনাথের কামরানুর রহমান

বিশ্বনাথ প্রতিনিধি।।  বাংলাদেশ পুলিশের সদস্য পদে নিয়োগ পেল কামরানুর রহমান। সে বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম শ্বাসরাম গ্রামের আতাউর রহমান ও জাহেদা বেগম দম্পতির ছেলে। কামরানুর রহমান শ্বাসরাম রহমান আলী সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসি, শাহপিন উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি এবং এসএসসি ও সিলেটের দক্ষিন সুরমা সরকারী কলেজ থেকে এইচএসসি পাস করে বর্তমানে সে একই কলেজের ইংরেজী বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।
ছোট বেলার স্বপ্ন লালন করে পথ চলা কামরানুর রহমান অবশেষে খুঁজে পেলে কাঙ্খিত ঠিকানা। বাবা ও বড় ভাইয়ের উপার্জিত টাকায় চলে কামরানুর রহমানের সংসার। ১৫ সদস্যের পরিবার । ১২ জন ভাই বোনের মধ্যে কামরান হচ্ছে সপ্তম। অভাবের সংসার হলেও কখন তার বাবা ও মা সন্তানদের পড়ালেখা থেকে দূরে থাকতে দেননি। ভাই বোন সবাই বিভিন্ন কলেজ ও মাদরাসার শিক্ষার্থী।
এ ব্যপারে কামরানুর রহমানের পিতা আতাউর রহমান বলেন-আল্লাহর কাছে শুকরিয়া। আজ আমার কষ্ট করে পড়ানো স্বার্থক হয়েছে বলে মনে হচ্ছে। তিনি ছেলের জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন।
কামরানুর রহমান জানান, প্রথমে শোকরিয়া আদায় করছি মহান আল্লাহ তায়ালার কাছে যে মহান আল্লাহ তায়ালা আমাকে এই পর্যায়ে এনে পৌছে দিয়েছেন। আমি এসপি স্যারের অনেক কল্যাণমূলক কাজ দেখে অনেকটা আত্মবিশ্বাসী হয়ে উঠি।