ডেঙ্গুতে আক্রান্ত নায়ক আলমগীর

ক্রমে ভয়াবহ আকার ধারণ করছে ডেঙ্গু। নানা শ্রেণি-পেশার মানুষ আক্রান্ত হচ্ছেন এই ভাইরাস জ্বরে। নায়ক আলমগীরও ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান নায়ক আলমগীরের ডেঙ্গু হওয়ার বিষয়টি নিশ্চিত বলেছেন, বর্তমানে তিনি (আলমগীর) বাসায় বিশ্রাম নিচ্ছেন। তবে তার অবস্থা আশঙ্কাজনক কিছু নয় বলে তিনি আশ্বস্ত করেছেন।

ডেঙ্গু বিস্তার রোধ ও গুজবের প্রতিকারে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি আয়োজিত মানববন্ধনে তিনি একথা জানিয়েছেন। এসময় জায়েদ খান সবার কাছে নায়ক আলমগীরের জন্য দোয়া চান। এফডিসির গেটে এ মানববন্ধনে অংশ নেন চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলীরা।

জায়েদ খান বলেন, ‘সারাদেশে ডেঙ্গু জ্বর ছড়িয়ে পড়ছে। সম্প্রতি আমাদের সবার প্রিয় নায়ক আলমগীর ভাই ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। প্রাথমিক চিকিৎসা শেষে তিনি এখন বাসায় বিশ্রাম নিচ্ছেন। ভয়ের কিছু নেই। সবাই উনার জন্য দোয়া করবেন। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।’

জায়েদ বলেন, ‘আমরা একটু সচেতন হলেই ডেঙ্গু থেকে মুক্তি পাওয়া যায়। তাই আমরা শিল্পীরা এক হয়ে মানববন্ধন আয়োজন করেছি। আমরা চাই, প্রত্যেক মানুষ নিজে সচেতন হোক, পাশের মানুষটিকে সচেতন করুক।’

বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা নায়ক আলমগীর। তিনি আশি ও নব্বই দশকে দাপটের সঙ্গে কাজ করেছেন। শ্রেষ্ঠ  অভিনেতা ও পার্শ্বচরিত্রে অভিনেতা হিসেবে নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি।