হবিগঞ্জে প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে ধর্ষণ, আটক ৩

প্রকাশিত: ৪:৩১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৯

হবিগঞ্জে প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে ধর্ষণ, আটক ৩
সুরমাভিউ।।   হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যানে প্রেমিকের সাথে বেড়াতে আসা এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় বনরক্ষী ও স্থানীয় লোকজন তিন ধর্ষককে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

আটককৃতরা হলেন চুনারুঘাট উপজেলার আমতলী গ্রামের আব্দুল হাসিমের পুত্র রুবেল মিয়া (২৪) তার বন্ধু রহমতাবাদ গ্রামের মৃত ছিদ্দিক আলীর ছেলে মানিক মিয়া (৩০) ও নরপতি গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে হারিছ মিয়া (৩৫)।। বুধবার দুপুরে সাতছড়ি উদ্যানে এ ঘটনা ঘটে।

সাতছড়ি বিট অফিসার সামসুদ্দিন ও ফরেস্ট গার্ড ছাদেকুর রহমান, এফজি জহিরুল ইসলাম এবং পার্ক সুপারভাইজার আবুল হোসেন জানান, জেলার মাধবপুরের একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তার প্রেমিক ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার রানিদিয়ার গ্রামের হাকিমুল হাসান সাকিবের সাথে উদ্যানে বেড়াতে এসেছিলেন। এ সময়ে আটকৃতরা প্রেমিক সাকিবকের হাতপা বেঁধে প্রেমিকাকে ধর্ষণ করে। এক পর্যায়ে কিশোরী জ্ঞান হারান।

চুনারুঘাট  থানার ওসি শেখ নাজমুল  হক বলেন, কিশোরীর অভিভাবকদের খবর দেয়া হয়েছে। ভিকটিমের দেয়া তথ্যমতে আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। ডাক্তারি রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে।

সুরমাভিউ সর্বশেষ সংবাদ