কোম্পানীগঞ্জে হার্ডলাইনে ওসি সজল কানুঃ ১০ ডাকাত আটক

প্রকাশিত: ৪:৪০ পূর্বাহ্ণ, জানুয়ারি ৬, ২০২০

কোম্পানীগঞ্জে হার্ডলাইনে ওসি সজল কানুঃ ১০ ডাকাত আটক

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ
সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় ১০ ডাকাত আটক, হার্ডলাইনে থানার ওসি সজল কুমার কানু।

গতকাল রবিবার (৪ জানুয়ারি) সকালে বর্ণি গ্রামের সাধারণ জনতা স্থানীয় ১০ ডাকাতকে আটক করে পুলিশ সোপর্দ করে।

স্থানীয় জনপ্রতিনিধি ইউপি সদস্য আব্দুল খালেদ ও রইছ আলী জানান, কোম্পানীগঞ্জে ওসি সজল কানু আসার পর থেকে উপজেলা ব্যাপী চোর-ডাকাত ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিশেষ অভিযান করে। ঐসব অভিযানে অস্ত্র, টাকা ও মাদক সহ অনেক চোর, ডাকাত ও মাদক ব্যবসায়ীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসায় এলাকার চোর-ডাকাতরা আতংকিত হয়। সেই ভয়ে দেখিয়ে আমরা ডাকাতদের সাথে আলোচনা করে তাদেরকে সুস্থ জীবনে ফেরাতে এলাকাবাসী মিলে তাদেরকে পুলিশের কাছে আত্মসমর্পণ করতে পুলিশে সোপর্দ করি।
জনতার হাতে আটককৃত ডাকাতরা হলেন উপজেলার বর্ণি কান্দিপাড়া গ্রামের মৃত ইছহাক আলীর ছেলে মুহিবুর রহমান (৩০), একই গ্রামের মনির উদ্দিনের ছেলে কয়েছ মিয়া (২৪), মৃত আহাদ মিয়ার ছেলে হোসেন আহমদ (২৭), গোলাম আলীর ছেলে রইছ মিয়া (২৪), মৃত সোনা উল্লাহর ছেলে রুবেল আহমদ (১৮), মনু মিয়ার ছেলে আল আমিন (২০), এরশাদ আলীর ছেলে লায়েছ মিয়া (২০), আক্রম আলীর ছেলে আল আমিন (১৯), ফারুক মিয়ার ছেলে জোবেদ আহমদ (১৯), আব্দুস সালামের ছেলে রাসেল মিয়া (১৮)।

কোম্পানীগঞ্জ থানার ওসি সজল কানু ১০ ডাকাত আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি থানা যোগদান করে উপজেলা ব্যাপী চোর-ডাকাত ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সাড়াশি অভিযান পরিচালনা করছি। ইতিমধ্যে পুলিশের অভিযানে কয়েকজন ডাকাতকে অস্ত্রসহ আটক করা হয়েছে। এই ভয় থেকে ডাকাতরা আত্মসমর্পণ করে।আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান

সুরমাভিউ সর্বশেষ সংবাদ