চৌহাট্টায় সামসাং মোবাইল শো-রুমে দু:সাহসীক চুরি, ৯ লাখ টাকার মালামাল লুট

প্রকাশিত: ১০:৩১ পূর্বাহ্ণ, জানুয়ারি ৮, ২০২০

চৌহাট্টায় সামসাং মোবাইল শো-রুমে দু:সাহসীক চুরি, ৯ লাখ টাকার মালামাল লুট

স্টাফ রির্পোটার:: সিলেট নগরীর চৌহাট্টাস্থ আরএন টাওয়ারে সামসাং মোবাইল শো-রুমে এক দূ:সাহসীক চুরির ঘটনা ঘটেছে।চোরের দল  শো-রুমের দুটি তালা ভেঙ্গে  প্রায় ৯ লক্ষ টাকার মোবাইল সেট ও নগদ ৪১ হাজার টাকা  নিয়ে গেছে।  শো-রুমের মালিক কানাইঘাটের মিসবাহুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

চুরির ঘটনার খবর পেয়ে বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কোতয়ালী থানার ওসি সেলিম উদ্দিন,এসআই আব্দুল মান্নানসহ পিবিআইর ওসি রুপক। মোবাইল শো- রুমের মালিক মিসবাহুল ইসলাম জানান, প্রতিদিনের মতো তার শো-রুমের ম্যানেজারসহ কর্মচারীরা ব্যবসা শেষে মঙ্গলবার রাত ১০টার দিকে দোকান বন্ধ করে বাসায় চলে যান।

মার্কেটের রাতে কোন পাহারাদার না থাকায় রাতের কোন এক সময় এক সময় অজ্ঞাতনামা চোরেরা শো-রুমের দুটি তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে শো-রুমে থাকা প্রায় ৯ লক্ষ টাকা দামের সামসাং মোবাইল ও নগদ ৪১ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। বুধবার সকালে মার্কেটের পাহারাদার এসে শো-রুমের তালা ভাঙ্গা দেখে শো-রুমের ম্যানেজার ফুহাদকে খবর দিলে তিনি এসে দেখে ভিতরে প্রবেশ করে হতবাক হয়ে যান।

তিনি বিষয়টি মিসবাহুল ইসলামকে অবগত করলে তিনি এসে পুলিশকে খবর দেন। খবর পেয়ে স্থানীয় সাংবাদিকরা আরএসন টাওয়ারে গেলে চুরির বিষয়টি তুলে ধরেন শোরুমের মালিক মিসবাহুল ইসলাম। এ ঘটনায় তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। এসময় পরিদর্শনে আসা পিবিআই পুলিশ পরিদর্শক রুপক জানান, চুরির বিষয়টি দেখে আমরা হতবাক হয়েছি। অতি সুকৌশলে শো-রুমটি চুরি করা হয়েছে। আমরা কিছু আলামত সংগ্রহ করেছি তা পরিক্ষা করে দেখা হবে।

পরিদর্শনে আসা কোতয়ালী থানার এসআই আব্দুল মান্নান জানান, চুরির ঘটনার খবর পেয়ে ওসি স্যার আমাকে নিয়ে ঘটনাস্থলে আসেন এবং পরিদর্শন করেন। তবে আরএন টাওয়ার বিশাল একটি মার্কেট, রয়েছে ব্যাংকসহ একাধিক গুরুত্বপূর্ণ প্রতিষ্টান। তবে নেই কোন সিসি ক্যামেরা, কিংবা নিজস্ব পাহারাদার। এ সুযোগটাই কাজে লাগিয়েছে চুর।ওসি স্যারের নির্দেশে চুরির মালামাল উদ্ধারে অভিযানে নেমেছে কোতয়ালী পুলিশের একাধিক টিম, আশা করি অভিযান সফল হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সুরমাভিউ সর্বশেষ সংবাদ