প্রতীক পেয়েই গণসংযোগে ফরিদ উদ্দিন আহমেদ রতন

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২০

প্রতীক পেয়েই গণসংযোগে ফরিদ উদ্দিন আহমেদ রতন

 

সুরমাভিউ ডেস্ক::  নির্বাচনের প্রতীক ঠেলাগাড়ি মার্কা বরাদ্দ পেয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফরিদ উদ্দিন আহমেদ রতন।

প্রতীক বরাদ্দের পরেই প্রচারণায় নামেন তিনি। শুক্রবার হাইকোর্ট মসজিদে জুমার নামাজ আদায়ের পর সবার সাথে কুশল বিনিময় করেন। পরে দক্ষিণ সিটি করপোরেশনে মেয়র পদে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে নৌকা মার্কা ও ঠেলাগাড়ি মার্কায় ভোট চান।

এলাকায় গণসংযোগের সময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ নেতাকর্মীরা তার সঙ্গে উপস্থিত ছিলেন।

নির্বাচনী আচরণবিধি অনুযায়ী এখন থেকে পুরোদমে প্রচারে নামবেন প্রার্থীরা। বিধি অনুযায়ী ১৯ দিন প্রচার চালাতে পারবেন প্রার্থী ও তার সমর্থকরা।

আচরণ বিধি অনুযায়ী, ভোটগ্রহণ শুরু হওয়ার ৩২ ঘণ্টা পূর্বে প্রচার কাজ বন্ধ করতে হবে। ভোটগ্রহণ শুরু হবে ৩০ জানুয়ারি সকাল ৮টায়। এক্ষেত্রে প্রচার বন্ধ করতে হবে ২৮ জানুয়ারি রাত ১২টায়। আর প্রচার শুরু হবে প্রতীক বরাদ্দের দিন অর্থাৎ ১০ জানুয়ারি থেকে। তাই এবার প্রার্থীরা প্রচার কাজের জন্য ১৯ দিন সময় পাচ্ছেন।

রাজধানীর গোপীবাগে সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারে ঢাকা দক্ষিণ সিটির মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং কর্মকর্তারা। এরপরই শুরু হয় আনুষ্ঠানিক প্রচারণা।

সুরমাভিউ সর্বশেষ সংবাদ